ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:০২
logo
প্রকাশিত : আগস্ট ৩১, ২০২৪
আপডেট: আগস্ট ৩১, ২০২৪
প্রকাশিত : আগস্ট ৩১, ২০২৪

একটি কল্যাণকর রাষ্ট্র গঠনেভূমিকা রাখবে জামায়াত : হাতিয়া জামায়াত আমির

ছায়েদ আহমেদ, হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি: শুক্রবার রাত ৯ টার দিকে হাতিয়ায় বাংলাদেশ জামায়াত ইসলামের উপজেলা শাখার সাথে সাংবাদিকদের এক মতবিনিময় সভায় জামায়াতে আমির মাস্টার বোরহানুল ইসলাম বলেন দেশকে একটি আদর্শ ও কল্যাণকর রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে জামায়াত ভূমিকা রাখবে।

উপজেলা শহর কেন্দ্রিক জামাতে ইসলামের কার্যালয়ে হাতিয়া উপজেলা জামাতে আমির মাস্টার বোরহানুল ইসলামের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য প্রদান করেনউপজেলা জামাত সেক্রেটারী নুরউদ্দিন মেশকাত, প্রচার সম্পাদক ওসমান গনি রুবেল প্রমুখ।

বক্তারা পতিত সরকারের জঘন্যতম নানান অপরাধের কথা তুলে ধরে বলেন, এ পর্যন্ত জামাত শিবিরের বহু নেতাকর্মীকে শহীদ করা হয়েছে। তবুও আমরা প্রতিশোধের পরিবর্তে ক্ষমা করে দিয়েছি। তারা বলেন নোয়াখালীর এ হাতিয়া উপজেলায় দীর্ঘ ১৭ বছর পর আমরা সাংবাদিকদের সাথে মুখোমুখি বসে কথা বলতে পেরেআল্লাহর দরবারে শুকর আদায় করছি।

বিগত সরকার কিভাবে তাদের খারাপ ভাবে প্রচার করে মানুষের মাঝে যে ভুল ধারণা সৃষ্টি করেছে তা নিয়ে আলোচনা করেন বক্তারা।

সভাপতির বক্তব্যে মাস্টার বোরহানুল ইসলাম বলেন, আল্লাহর প্রতি বিশ্বাস, সমাজ, রাষ্ট্র থেকে প্রতিটা বিষয়ে জামায়াতে ইসলামীর আদর্শ বিদ্যমান। এ সংগঠন জন মানুষের সংগঠন। হাতিয়া উপজেলায় ইতো পূর্বে ঘটে যাওয়া বিভিন্ন অসঙ্গতি তুলে ধরে জামাতে আমির বলেন, এই হাতিয়া একটি সম্ভাবনাময় দ্বীপ উপজেলা। সঠিক এবং দায়িত্বশীল ভূমিকা ব্লকের মাধ্যমে এ দ্বীপকে নদী ভাঙ্গন থেকে বাঁচিয়ে মানুষের জীবন মান সমৃদ্ধ করা যাবে।

এছাড়া অতীতে অন্যায়ভাবে এখানকার রাস্তা ও নবায়নের যত গাছ ধ্বংস করা হয়েছে সে বিষয়ে সাংবাদিকদের অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরার আহবান জানান জামাতে আমির।

এ সময় হাতিয়া উপজেলা জামায়াতের শুরা সদস্য ও দারুল উলুম কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মো: ইদ্রিস সহ হাতিয়ায় কর্মরত বিভিন্ন মিডিয়ারসাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram