ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৪:৩৯
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১, ২০২৪

শৈলকুপায় অস্ত্র গুলিসহ যুবক আটক

মফিজুল ইসলাম, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় মুক্তার মল্লিক (৪৫) নামে এক যুবককে অস্ত্র গুলিসহ আটক করেছে র‍্যাব ৬। শনিবার দিবাগত রাতে উপজেলার মহেশ গাড়ি গ্রামের বেকার বাজার নামক স্থান থেকে ১টি শুটার গান ও ১ রাউন্ড গুলিসহ মুক্তার মল্লিক (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করে। এ সময় তার দুই সহযোগী রুবেল হোসেন (৩৫) ও মনিরুল মাতব্বর পালিয়ে যায়।

মুক্তার মল্লিক উপজেলার মাইলমারি গ্রামের মৃত আসেল মল্লিকের ছেলে এবং পলাতক রুবেল মাতব্বর বোয়ালমারির শুকুর মাতবারের ছেলে ও মনিরুল মাতব্বর ওই এলাকার রউফ মাতব্বরের ছেলে বলে জানা গেছে।

ঝিনাইদহের র‍্যাব ৬ এর ডিএডি হুমায়ুন কবির বাদি হয়ে শৈলকুপা থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, র‍্যাব এর ডিএডি হুমায়ুন কবিরের নেতৃত্বে একটি দল শৈলকুপার মির্জাপুর ইউনিয়নের মহেশ গাড়ি গ্রামের বেতার বাজারে পৌঁছালে কিছু মানুষের আচরণ সন্দেহ হয়। সন্দেহভাজন মুক্তার মল্লিককে আটক করে তল্লাশি করলে একটি ওয়ান শুটার অস্ত্র পাওয়া যায় এবং রুবেল মাতব্বর পালিয়ে যায়।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম চৌধুরী জানান, অস্ত্রগুলি সহ আটক মুক্তার মল্লিককে শৈলকুপা থানা পুলিশের মাধ্যমে কোটে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram