ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৪৭
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০২৪

ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জনের মাধ্যমে আল্লাহ্ তায়ালার সন্তুষ্টি লাভ এই ভিশন নিয়ে দিনাজপুরের ঘোড়াঘাট জামায়াতে ইসলামীর কর্মী ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় উপজেলার রানীগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজ মাঠে ৩নং সিংড়া ইউনিয়ন জামায়াতে ইসলামীর আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ৩নং সিংড়া ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও ৩নং সিংড়া ইউনিয়ন যুব-বিভাগের সভাপতি গোলাম রব্বানীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমীর মো.আনোয়ারুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা কর্মপরিষদ সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন, জেলা মজলিসের শুরা সদস্য ও ঘোড়াঘাট উপজেলা আমীর মোফাখ্খায়ের ইসলাম মোল্লা প্রমুখ।

এ সময় বিগত ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের অমানবিক জুলুম নির্যাতনের বর্ণনা দিয়ে বক্তারা বলেন, আসমান-জমিন যার রাষ্ট্রীয় আইন চলবে তার। সেই আলোকে এ দেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সমান অধিকার নিশ্চিত করতে জামায়াত ইসলাম বদ্ধপরিকর।

এ সময় উপজেলা জামায়াত ইসলামীর নায়েবে আমীর আজিজার রহমান, উপজেলা পৌর ও ইউনিয়নের যুব-বিভাগ, ছাত্র শিবিরের নেতাকর্মী সহ অনেকে উপস্থিত ছিলেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram