ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১:৪১
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০২৪

শিবচরে ছাত্রদলের উদ্যোগে শোক র‌্যালি ও প্রতিবাদ সভা

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি: বিগত ১৬ বছরে ফ্যসিস্ট আওয়ামী সন্ত্রাসীদের হাতে নিহত সকল শহিদসহ জুলাইয়ে ছাত্র -জনতার অভ্যুথানে নিহত শহীদদের স্মরনে মাদারীপুরের শিবচরে জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে শোক র্যালী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ১ টার দিকে উপজেলার হেলিপোর্ট এলাকা থেকে র্যালীটি বের হয়ে পৌরসভার ৭১ সড়ক প্রদক্ষিন করে স্থানীয় নন্দকুমার হাইস্কুল মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় পৌর বিএনপির যুগ্ন আহবায়ক হেমায়েত হোসেন খান, ছাত্র দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সোহেল রানা,শিবচর উপজেলা ছাত্র দলের আহবায়ক ইমতিয়াজ আহমেদ তুরাগ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাইদুর বেপারী, পৌর ছাত্র দলের আহবায়ক সিহাব,সদস্য সচিব রিয়াজ গোমস্তাসহ উপজেলা ছাত্র দলের বিভিন্ন ইউনিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময়  গত ১৬ বছরে অসংখ্য খুন-গুম এবং রাষ্ট্রীয় বাহিনীগুলোকে দানবে পরিণত করার অভিযোগ করেন ছাত্র দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সোহেল রান।এসময় তিনি বলেন, বিএনপিসহ বিরোধী দলগুলোর গণতান্ত্রিক আন্দোলনকে নিষ্ঠুরভাবে দমন করেছে স্বৈরাচার সরকার। 

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram