ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:৪৮
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ২০, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ২০, ২০২৪

অভয়নগরে সন্ত্রাসী হামলায় একজন নিহত, আহত ২

যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগর উপজেলায় পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হামলায় একজন নিহত ও ২জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মশরহাটী গ্রামে আব্দুল কুদ্দুসের চায়ের দোকানের সামনে রাস্তার ওপর এ হামলার ঘটনা ঘটে।

নিহত মতিয়ার রহমান বিশ্বাস ওরফে মতি বিশ্বাস (৪৬) উপজেলার মশরহাটী গ্রামের মৃত হাশেম আলী বিশ্বাসের ছেলে। আহত দুজন হলেন- উপজেলার বনগ্রামের মৃত মজিদ শেখের ছেলে মশরহাটী গ্রামের আবুল হোসেন বাবুর ভাড়াটিয়া মো. হালিম (৩৫) ও একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে মনিরুল ইসলাম লিটন (৪০)। 

অভয়নগর থানার ওসি আকিকুল ইসলাম জানান, পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। তারই জের ধরে বৃহস্পতিবার রাত ১২টার দিকে ১৫-২০ জনের একটি সন্ত্রাসী দল মতি ও তার দুই সহযোগীর হালিম ও লিটনের ওপর হামলা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে মতি বিশ্বাসের পেটের নাড়িভুঁড়ি বেরিয়ে যায়। মৃত্যু নিশ্চিত ভেবে অস্ত্রধারীরা চলে যায়। খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ রক্তাক্ত জখম অবস্থায় তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় মতিয়ার রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এছড়া হালিম ও লিটনকে খুলনা মেডিকেল কলেজে রেফার করা হয়। 

তিনি আরো জানান, লিটন খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং হালিম শেখকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেছে তার স্বজনরা।

ওসি আকিকুল ইসলাম আরো জানান, হামলা ও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram