ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:৫৮
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ২০, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ২০, ২০২৪

স্কাউটসের সাংগঠনিক ওয়ার্কশপ অনুষ্ঠিত

হাফিজুর রহমান হাফিজ, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের আওতাধীন উপজেলা স্কাউটস কমিশনার ও সম্পাদকগনের দিনব্যাপী সাংগঠনিক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে শুক্রবার সকালে দশমাইল, আঞ্চলিক স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে এই  সাংগঠনিক ওয়ার্কশপের আনুষ্ঠানিক উদ্বোধন করেন দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ স্কাউটার প্রফেসর একেএম আল আব্দুল্লাহ। দিনাজপুর অঞ্চলের উপ-পরিচালক মোঃ আব্দুর রশিদের সভাপতিত্বে এ পর্বে স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর অঞ্চলের সম্পাদক আবু সাঈদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন আঞ্চলিক যুগ্ম সম্পাদক মোঃ সাফিউল ইসলাম ও দেবীগঞ্জ জাতীয় স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্রের উপ পরিচালক মোঃ আব্দুল্লাহ আল মামুন। সহকারী পরিচালক মোঃ সৈকত হোসেন ও সুধীর চন্দ্র বর্মন অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। 

ওয়ার্কশপে জেলা ও উপজেলার স্কাউট কমিটি হালনাগাদকরণ, নিয়মিত নির্বাহী কমিটির সভা আয়োজন, শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউট দল গঠন, স্কাউট কমিটিতে সনদধারী পদে সনদ গ্রহণ, স্কাউটিং কার্যক্রম পরিচালনায় সংশ্লিষ্ট বিভাগ ও মন্ত্রণালয় থেকে পরিপত্র অনুসরণ ইত্যাদি বিষয়ে আলোচনা ও সুপারিশ গ্রহণ করা হয়। পরে বিকেলে ওয়ার্কশপের সমাপনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর আঞ্চলিক স্কাউটসের কোষাধ্যক্ষ মোঃ মনজুরুল হক। বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের আয়োজনে ওয়ার্কশপে রংপুর বিভাগের ১০৫  জন সম্পাদক, কমিশনার ও স্কাউটার অংশগ্রহণ করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram