ঢাকা
২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:৪৪
logo
প্রকাশিত : অক্টোবর ১৩, ২০২৪

মঠবাড়িয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ বিক্রি করায় বিক্রেতাকে জরিমানা

মজিবর রহমান, মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালতে মাছ বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) বেলা ১ টায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, উপজেলার সাপলেজা ইউনিয়ন বাজারে অবরোধ চলাকালীন ইলিশ মাছ বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রোববার সকালে সেখানে উপজেলা মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অভিযান পরিচালনা করে। এ সময় কচুবাড়িয়া গ্রামের মৃত আব্দুল হামিদ মিয়ার ছেলে আবু হানিফকে ৯ কেজি ইলিশ মাছ সহ হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম ১৯৫০ এর ৫ ধারায় তাকে দোষী সাব্যস্ত করে ৫ হাজার টাকা জরিমানা করে জব্দকৃত ইলিশ মাছ সাপলেজা বায়তুল সরিয়া লায়লা মালেকিয়া এতিমখানায় দেয়া হয়।

উল্লেখ্য, সরকার ১৩ অক্টোবর মধ্যরাত থেকে উৎপাদন, প্রজনন সামুদ্রিক মৎস্য সংরক্ষণ ও আহরণ, ক্রয়-বিক্রয়ের জন্য সাগরে ২২ দিন সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ করেছেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
ভারপ্রাপ্ত সম্পাদকঃ তাপস রায় সরকার
মোবাইল: +৮৮০ ১৭৩৬ ৭৮৬৯১৫
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1736 786915, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram