ঢাকা
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:২৪
logo
প্রকাশিত : অক্টোবর ১৮, ২০২৪

সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টির লক্ষ্যে সাতকানিয়ায় বিএনপির সম্প্রীতি সমাবেশ

রমজান আলী, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঘোষিত ৩১ দফার পক্ষে জনমত গঠন, দলকে তৃণমূলে সুসংগঠিত করা এবং সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠন কালিয়াইশ ইউনিয়ন-উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা সম্প্রীতি সমাবেশ আয়োজন করেন।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকাল ৪টায় উত্তর সাতকানিয়া আলী আহমদ প্রাণ হরি উচ্চ বিদ্যালয় মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ বাবুল। সঞ্চালনা করেন সাবেক আহবায়ক কালিয়াইশ ইউনিয়ন বিএনপির শামশুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রাহী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শহিদ জিয়া স্মৃতি সংসদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব ওসমান গণি চৌধুরি, ওসমান আলী, আব্দুল রহিম, আমির হোসেন, কামাল হোসেন, দোলোয়ার হোসেন, নুর মোহাম্মদ সহ বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মী'রা।

এসময় বক্তরা বিএনপি ঘোষিত রাষ্ট্র মেরামতের ৩১ দফাকে ব্যাপকভাবে সাধারণ মানুষের কাছে নিয়ে পৌঁছে দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তারা আরও বলেন, রূপরেখাটি পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরতে অগ্রাধিকার ভিত্তিতে ৩১ দফার প্রতিটি দফা নিয়ে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে কাজ করতে হবে। এই ৩১ দফা হচ্ছে—দেশ ও জনগণকে নিয়ে তাদের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা। বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার পর মানুষের জন্য কী কী করবে, সেটার একটি দলিল। দলের ২৭ দফা রূপরেখাকে সম্প্রসারিত করে ৩১ দফা রূপরেখা ঘোষণা করে বিএনপি।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
ভারপ্রাপ্ত সম্পাদকঃ তাপস রায় সরকার
মোবাইল: +৮৮০ ১৭৩৬ ৭৮৬৯১৫
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1736 786915, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram