ঢাকা
২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১১:৩৪
logo
প্রকাশিত : অক্টোবর ২৪, ২০২৪

গুরুদাসপুরে ১০ হাজার কিশোরীকে বিনামূল্যে জরায়ুর টিকাদান কর্মসূচি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: জরায়ু মুখে ক্যান্সার (এইচপিভি) প্রতিরোধে নাটোরের গুরুদাসপুরে বিনামূল্যে দশ হাজার কিশোরীকে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা আক্তার।

বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার খুবজীপুর হাইস্কুল মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম আকতার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জনাব আলী ও চলনবিল প্রেসক্লাবের সভাপতি আলী আক্কাছ।

এসময় মেডিক্যাল অফিসার ডা. ওয়াহিদুজ্জামান রুবেল, সহকারী শিক্ষা কর্মকর্তা রবিউল করিম, শাহাদত হোসেন ও প্রধান শিক্ষক আনিসুর রহমান সহ টিকা নিতে আসা কিশোরী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, প্রাথমিক পর্যায়ে রেজিষ্ট্রেশনকৃত ১০ থেকে ১৪ বছর বয়সী ৩ হাজার কিশোরী ও শিক্ষার্থীকে ২০টি কেন্দ্রে ওই টিকা প্রদান করা হবে। পর্যায়ক্রমে ১০ হাজার কিশোরীকে বিনামূল্যে এ টিকাদান কর্মসূচির আওতায় আনা হবে। আগামী ২৪ নভেম্বর পর্যন্ত এ কার্যক্রম চলবে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
ভারপ্রাপ্ত সম্পাদকঃ তাপস রায় সরকার
মোবাইল: +৮৮০ ১৭৩৬ ৭৮৬৯১৫
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1736 786915, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram