ঢাকা
২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:২৭
logo
প্রকাশিত : অক্টোবর ২৫, ২০২৪

ফুটন্ত কিশোর সংঘ ও সরকারি আইনি সহায়তা লিগ্যাল এইড এর উদ্যোগে উদ্বুদ্ধকরণ সভা

এস এম আরজু, নগর প্রতিনিধি, চট্টগ্রাম: ন্যায়বিচার হতে বঞ্চিত, নির্যাতিত-নিপীড়িত, অধিকার ও সুবিধা বঞ্চিত, অবহেলিত, গরীব-দুখী, মেহনতি, দিন-মজুর মানুষের যে কোন প্রকার আইনি সহযোগিতা করার জন্য শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে চাঁদগাঁওস্থ টেকবাজার সি এন্ড বি বাজার সংলগ্ন রোড়ে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ফুটন্ত কিশোর সংঘের ব্যবস্থাপনায় ও সরকারি আইনি সহায়তা (লিগ্যাল এইড) চট্টগ্রাম অফিসের উদ্যোগে আইনি সহায়তা বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রথম পর্বে আইন বিষয়ক বিশেষ কর্মশালা ও জনসচেতনতা মূলক নাটক এবং সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়। এর পরে দ্বিতীয় পর্বে সরকারি আইনি সহায়তা (লিগ্যাল এইড) বিষয়ক উদ্বুদ্ধকরণ বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা লিগ্যাল এইড অফিসার ও সহকারী জজ মুহাম্মদ ইব্রাহীম খলিল, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তর চট্টগ্রাম এর প্রবেশন অফিসার পারুমা বেগম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন এর সাংগঠনিক সম্পাদক ও ৭১ টেলিভিশনের ব্যুরো প্রধান সাইফুল ইসলাম শিল্পী, বিশেষ আলোচক হিসেবে ছিলেন অ্যাসোসিয়েশন অফ অ্যালায়েন্স ইন্টারন্যাশনাল ১০২৪ চট্টগ্রাম জেলা গভর্নর এস এম আজিজ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রিপাবলিক অফ ইন্দোনেশিয়ার কান্ট্রি ডিরেক্টর ও দি বাংলাদেশ টু্ডে'র চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান এস এম আকাশ।

ফুটন্ত কিশোর সংঘের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ সাদ্দাম হোসেন এর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন, বৃহত্তর চান্দগাঁও মহল্লা ফেডারেশন এর অর্থ সম্পাদক গিয়াস উদ্দিন জাহেদ। এতে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান ফাহিম, অর্থ সম্পাদক আনিসুল ইসলাম আনাস, দপ্তর সম্পাদক ইমাম হোসেন, সহ দপ্তর সম্পাদক আহাম্মদ আসিফ, শিক্ষা সংস্কৃতিক সম্পাদক মোঃ আইয়ুব, প্রচার সম্পাদক মোঃ সোহেল, সহ-প্রচার সম্পাদক রাসেল, সদস্য তাসিন, জিল্লুর রহমান, আনাম, ওমর ফারুক, শাহারিয়ার সাজিদ প্রমুখ।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
ভারপ্রাপ্ত সম্পাদকঃ তাপস রায় সরকার
মোবাইল: +৮৮০ ১৭৩৬ ৭৮৬৯১৫
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1736 786915, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram