ঢাকা
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:২০
logo
প্রকাশিত : জুলাই ৯, ২০২৪
আপডেট: জুলাই ৯, ২০২৪
প্রকাশিত : জুলাই ৯, ২০২৪

খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ১

শেখ দীন মাহমুদ, খুলনা (পাইকগাছা) প্রতিনিধি: খুলনায় আল আমিন (৪৫) নামে এক সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (০৮ জুলাই) রাত ৯টার দিকে নগরীর পূর্ব বানিয়াখামার লোহার গেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আল আমিন পূর্ব বা‌নিয়াখামার লোহার গেট এলাকার বা‌সিন্দা জাহাঙ্গীর শেখের ছেলে ও ২৭ নং ওয়ার্ড যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক। সর্বশেষ পুলিশ লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খুলনা সদর থানার ওসি মো: কামাল খান সাংবাদিকদের বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ৯টার দি‌কে আল আমিন পূর্ব বানিয়াখামার এলাকার মামুনের গ্যারে‌জে এসে বস‌লে ক‌য়েকজন দুর্বৃত্ত আকস্মিক তাকে চাপা‌তি দি‌য়ে এলোপাতা‌ড়ি কুপিয়ে ফেলে যায়। দুর্বৃত্তরা তার ডান ও বাম পায়ের হাঁটু, বাম হাতের আঙ্গুলসহ বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় লোহারগেট গ্যারে‌জ মা‌লিক তৈ‌য়েবুর রহমান মামুনকে পু‌লিশ আটক করে‌ছে।

অপর এক‌টি সূত্র জানায়, প্রতিপ‌ক্ষের রোষা‌ন‌লে প‌ড়ে আলা‌মিনকে গত ২মাস পূ‌র্বে পু‌লিশ আটক ক‌রে। প‌রে তার স্বীকা‌রো‌ক্তি অনুযা‌য়ী নগরীর মি‌স্ত্রিপাড়া এলাকা থে‌কে দেশীয় অস্ত্র উদ্ধার ক‌রে পু‌লিশ। গতমা‌সে কারাগার থে‌কে জা‌মি‌নে বের হয় আল আমিন। সন্ত্রাসীরা তা‌কে হত্যার জন্য প্রথ‌মে কারাগা‌রের রাস্তা বে‌ছে নেয়। সে যাত্রায় আলা‌মিন বেঁচে গে‌লেও আজ হত্যাকারী‌দের ডা‌কে সাড়া দি‌য়ে নির্মম হত্যাকা‌ন্ডের স্বীকার হতে হয়েছে আল আমিনকে।

logo
ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram