ঢাকা
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:২৯
logo
প্রকাশিত : জুলাই ৯, ২০২৪
আপডেট: জুলাই ৯, ২০২৪
প্রকাশিত : জুলাই ৯, ২০২৪

সাতকানিয়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

রমজান আলী, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: সাতকানিয়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই তরুণ নিহত হয়েছে। সোমবার (৮ জুলাই) ভোরে সাতকানিয়ার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই তরুণ হলেন- নোয়াখালীর সুধারামের মাছিমপুর দানামিয়ার বাজার এলাকার মোহাম্মদ ইউছুপের ছেলে নাহিদ হাসান (১৯) ও পূর্ব এজবালিয়া এলাকার মো. আব্দুর রবের ছেলে আরিফুল ইসলাম (১৯)।

পুলিশ জানায়, ভোর পাঁচটার দিকে একটি মালবাহী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুই তরুণ আহত হন। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা-পুলিশের টহল দল ঘটনাস্থলে এসে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় দুজনকে উদ্ধার করে পার্শ্ববর্তী দোহাজারী সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক নাহিদ হাসানকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত আরিফুল ইসলামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে মৃত্যু হয় আরিফুল ইসলামের।

দোহাজারী হাইওয়ে থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ ইরফান বলেন, দুর্ঘটনার পরপর ট্রাকের চালক পালিয়ে গেছেন। ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। দুপুরের দিকে নিহত দুই তরুণের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় নিহত এক তরুণের স্বজন বাদী হয়ে সাতকানিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

logo
ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram