ঢাকা
১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১০:১৭
logo
প্রকাশিত : জুলাই ৯, ২০২৪
আপডেট: জুলাই ৯, ২০২৪
প্রকাশিত : জুলাই ৯, ২০২৪

মির্জাগঞ্জে কৃষদের মাঝে বিনামূল্যে সার-বীজ ও নারিকেল চারা বিতরণ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে ৪ হাজার ৮৮০ কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ ও ৪৫০ জনকে উন্নত জাতের ৫টি করে নারিকেল চারা বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল দশটায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বিনামূল্যে প্রণোদনা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আত্হার উদ্দিন আহমেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ তরিকুল ইসলাম।

উচ্চ ফলনশীল ফসলের আবাদ ও উৎপাদন বাড়ানোর লক্ষ্যে এগুলো বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আবদুল্লা আল মামুন।

উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ নাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী, সহ-সভাপতি ও দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আবদুল আজিজ মল্লিক, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও অধ্যক্ষ ড. আবদুর রহমান এবং মির্জাগঞ্জ থানার ওসি(তদন্ত) মোঃ হুমায়ুনসহ কৃষক প্রতিনিধি।

২০২৩-২৪ অর্থ বছরের খরিপ-২/,২০২৪-২৫ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উফশী ধানের বীজ, সার ও নারিকেল চারা উপজেলার ৬টি ইউনিয়নের ৪ হাজার ৮শত ৮০ জন কৃষকদের মধ্যে প্রতিজনকে ৫ কেজি করে উফশী বীজ ও ২০ কেজি করে সার এবং ৪৫০ জনকে ৫টি করে ২ হাজার ২৫০টি নারিকেল চারা বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

logo
সম্পাদক ও প্রকাশকঃ জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026
ইমেইল: tbtbangla@gmail.com (অনলাইন)
ইমেইল: newsbangla@thebangladeshtoday.com (প্রিন্ট)
মোবাইল: +880 1300 126 624.
ads@thebangladeshtoday.com (বিজ্ঞাপন)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Design by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram