ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৩০
logo
প্রকাশিত : জুলাই ৯, ২০২৪
আপডেট: জুলাই ৯, ২০২৪
প্রকাশিত : জুলাই ৯, ২০২৪

বেগমগঞ্জে রোগীদের আর্থিক সহায়তা ও চেক বিতরণ

মানিকভূঁইয়া, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলাধীন ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা ও চেক বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয় ও সমাজসেবা অধিদপ্তর আওতায় এ সকল রোগীদের এককালীন ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা হল রুমে অনু্ষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত হয়ে চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন। উপজেলা নিবার্হী অফিসারের সভাপতিত্বে ও সমাজসেবা অফিসার নাছরুল্যাহ আল মাহমুদের পরিচালনায় অনু্ষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, সাজেদা আক্তার লাভলী, উপজেলায় প্রকৌশলী হাফিজুল হক ও প্রকল্প অফিসার আহমদ উল্যাহ সবুজ সহ অনেকেই।

উল্লেখ্য, সমাজসেবা অধিদপ্তর তথ্য অনুযায়ী ২০২৩-২৪ অর্থবছরে দেশের মোট ৪০,০০০ জন রোগীর মধ্যে ২০০ (দুইশত কোটি) টাকা বিতরণ করা হয়েছে।

বেগমগঞ্জ উপজেলার মোট ৯৮ জন উপকারভোগীকে ৪৯,০০,০০০ (উনপঞ্চাশ লক্ষ) টাকার চেক বিতরণ করা হয়েছে। আগামী সপ্তাহে আরও ৯০ জনকে ৪৫,০০,০০০ (পয়তাল্লিশ লক্ষ) টাকা বিতরণ করা হবে বলে নিশ্চিত করেন নাছরুল্যাহ আল মাহমুদ।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram