ঢাকা
১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১০:৪৬
logo
প্রকাশিত : জুলাই ১০, ২০২৪
আপডেট: জুলাই ১০, ২০২৪
প্রকাশিত : জুলাই ১০, ২০২৪

সরকারী কর্মকর্তা-কর্মচারীদের নামে দুর্নীতির অভিযোগ ওঠায় ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, সরকারী কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠায় দলের ভাবমূর্তি কিয়দাংশ ক্ষুন্ন হচ্ছে, তবে এরা কেউ দলের লোক নয়। আমাদের দলের উপর এর প্রভাব পড়ে না-অন্যরা অস্বীকার করলেও আমি অস্বীকার করবো না। যাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এসেছে তা প্রমান না হওয়া আদালতের উপর নির্ভরশীল। আমি চাই দুর্নীতির সবগুলো ঘটনাই বিচারে যাক, বিচারে গিয়ে দোষী প্রমাণিত হলে তাদের বিচার হবে, শাস্তি হবে। পত্রিকার লিখনীতে বা টেলিভিশনের কন্ঠে প্রমাণিত-এটা আমি বলতে পারবো না। কেননা আমি প্রমাণে বিশ্বাস করি, আদালতও প্রমাণে বিশ্বাস করে।

আজ বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

এর আগে দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে প্রথমে মন্ত্রী হিসাবে ও পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন মন্ত্রী।

এ সময় গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ আবু হানিফ, গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ বাহাদুর আলী, গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম সহ গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

logo
সম্পাদক ও প্রকাশকঃ জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026
ইমেইল: tbtbangla@gmail.com (অনলাইন)
ইমেইল: newsbangla@thebangladeshtoday.com (প্রিন্ট)
মোবাইল: +880 1300 126 624.
ads@thebangladeshtoday.com (বিজ্ঞাপন)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Design by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram