ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:০৯
logo
প্রকাশিত : জুলাই ১০, ২০২৪
আপডেট: জুলাই ১০, ২০২৪
প্রকাশিত : জুলাই ১০, ২০২৪

বাউফলে সড়ক দুর্ঘটনায় শ্বশুর নিহত, পুত্রবধূ আহত

অতুল পাল, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: বাউফলে ব্যাটারি চালিত অটোরিকশায় হাসপাতালে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শ্বশুর নিহত ও পুত্রবধূ গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার সকাল ১১টার দিকে কালাইয়া-বরিশাল আঞ্চলিক সড়কের বাউফল ফায়ার সার্ভিস স্টেশনের কাছে ওই ঘটনা ঘটেছে।

নিহতের নাম মো. সেলিম সরদার (৬০)। তিনি উপজেলার দাশপাড়া ইউনিয়নের দাসপাড়া গ্রামের বাসিন্দা। আহত মাহফুজা বেগম (৩২) তার পুত্রবধূ।

নিহতের স্বজনরা জানান, বুধবার সকালে পুত্রবধূ মাহফুজা বেগমের চিকিৎসার জন্য বাউফল হাসপাতালে রওনা হন শ্বশুর সেলিম সরদার। অটোরিকশায় যাওয়ার পথে ফায়ার সার্ভিস স্টেশনের কাছে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এসময় সেলিম সরদার মাথায় ও বুকে এবং পুত্রবধূমাহফুজা বেগম পায়ে ও হাতে মারাত্মক আঘাত পেয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সেলিম সরদারের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, সড়ক দুর্ঘটনায় তারা দুজন গুরুতর আহত হয়। নিহত সেলিমের মাথায় গুরুতর জখম হয়। তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপরজন মাহফুজা বেগমের হাতে ও পায়ে গুরুতর জখম হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে। অটোরিকশা দুইটি আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram