ঢাকা
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৭:১৪
logo
প্রকাশিত : জুলাই ১০, ২০২৪
আপডেট: জুলাই ১০, ২০২৪
প্রকাশিত : জুলাই ১০, ২০২৪

নাটোরের নলডাঙ্গায় ৫০ নারী কর্মীকে লভ্যাংশসহ সঞ্চয়কৃত ৬০ লাখ টাকার চেক বিতরণ

জামিল হায়দার (জনি), নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলায় নিয়োজিত ৫০ জন নারী কর্মীকে লভ্যাংশসহ সঞ্চয়কৃত ৬০ লাখ ২৫ হাজার টাকার চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে। একই সাথে প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার, অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন, মেধাবী শিক্ষার্থীদের জন্য ল্যাপটপ, শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী ও অসহায় প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

বুধবার (১০ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এসব উপকরণ বিতরণ করেন নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান আকরামুল হক, নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আশিকুর রহমান, উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী অনুপ কুমার ঘোষ, জেলা আওয়ামী লীগের সদস্য দীলিপ কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সুকুর, দৈনিক নাটোরের খবর পত্রিকার সম্পাদক প্রভাষক আকরামুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ। উপকরণ সামগ্রি বিতরণ শেষে সংসদ সদস্য উপজেলা পরিষদ চত্বরে একটি মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

নলডাঙ্গা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী অনুপ কুমার ঘোষ জানান, রুরাল এমপ্লয়মেন্ট অ্যান্ড রোড মেইনটেনেন্স প্রোগ্রাম (আরইআরএমপি) শীর্ষক প্রকল্পের আওতায় জনপ্রতি ১ লাখ ২০ হাজার ৫০০ টাকা করে ৫০ জন নারী কর্মীদের মাঝে ৬০ লাখ ২৫ হাজার টাকার সঞ্চায়ী চেকসহ সনদপত্র প্রদান হয়। এছাড়া বার্ষিক উন্নয়ন কর্মসুচী (এডিপি) আওতায় ২০২৩-২৪ অর্থ বছরের অর্থায়নে ২৮ জনকে হুইল চেয়ার, ২৭ জনকে সেলাই মেশিন, ৬ জন শিক্ষার্থীকে ল্যাপটপ, ৮০ জনকে ফুটবল, ৩০ জনকে ভলিবলসহ বিভিন্ন খেলার উপকরণ সামগ্রী দেয়া হয়েছে।

logo
ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram