ঢাকা
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৬:৪৭
logo
প্রকাশিত : জুলাই ১১, ২০২৪
আপডেট: জুলাই ১১, ২০২৪
প্রকাশিত : জুলাই ১১, ২০২৪

দীঘিনালায় সেনাবাহিনীর বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প ও ঔষুধ বিতরণ

সোহানুর রহমান, দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি: দীঘিনালায় তিন শতাধিক অসহায় ও চিকিৎসা বঞ্চিত স্থানীয় মানুষের মাঝে বিনামূল্য চিকিৎসা সেবা দিয়েছে সেনাবাহিনী।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলাধীন বাবুছড়া ইউনিয়নের বাবুছড়ামুখ উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প ও ঔষুধ প্রদান করে দীঘিনালা সেনা জোন।

এসময় দীঘিনালা সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল ওমর ফারুক পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও অন্যদের মধ্যে বাবুছড়া সাব-জোন কমান্ডার মেজর নাজমুল হাসান রিজভী, জোন সদরের চিকিৎসক আরএমও ক্যাপ্টেন রাকিবুল ইসলাম রনি, ওয়ারেন্ট অফিসার হারুন আর রশিদ সহ দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ধর্মজ্যোতি চাকমা, ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা ও বাবুছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গগন বিকাশ চাকমা উপস্থিত ছিলেন।

দীঘিনালা সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল ওমর ফারুক পিএসসি বলেন, ‘চিকিৎসা বঞ্চিতদের নূন্যতম চিকিৎসা প্রদানের লক্ষ্যেই বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প ও ঔষুধ বিতরণ করা হয়েছে।’ তিনি আরো বলেন, ‘সেনাবাহিনীর দীঘিনালা জোন নিয়মিত কাজের পাশাপাশি অতীতের ন্যায় ভবিষৎতেও স্থানীয়দের পাশে থাকবে।’

logo
ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram