ঢাকা
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বিকাল ৫:৪৭
logo
প্রকাশিত : জুলাই ১১, ২০২৪
আপডেট: জুলাই ১১, ২০২৪
প্রকাশিত : জুলাই ১১, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাটি চাপায় ২ ড্রেজার কর্মী নিহত

মোঃ আলমগীর মিয়া, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বিশুতারা গ্রামের ফসলের মাঠে ড্রেজারে পুকুর খনন করার সময় পাড় ধসে মাটি চাপায় ২ জন ড্রেজার কর্মী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় সরাইল ফায়ার সার্ভিস ও সরাইল থানা পুলিশেরর যৌথ উদ্যোগে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার শিমুলিয়াপাড়া গ্রামের মোঃ আঃ রাজ্জাকের ছেলে দেলোয়ার হুসেন (২৪) ও একই এলাকার মোঃ আসাদ মিয়ার ছেলে মনসুর আলী (৩২)।

প্রত্যক্ষদর্শী আতিকুল ইসলাম জানান, কালিকচ্ছ বিশুতারা গ্রামের হুমায়ূন কবির ও আজহার মিয়ার ড্রেজার মেশিনে দীর্ঘদিন ধরে আমরা ৩ জন কাজ করছি। এর ধারাবাহিকতায় গত মাস খানেক যাবত হাসান মিয়ার পুকুর খননের কাজ করে আসছি। বুধবার রাত ১১টার দিকে কাজ করার সময় পাড় ভেঙে আমরা ৩ জন নিচে চাপা পরে যাই। এক পর্যায়ে আমি জীবিত ফিরে আসলেও আমার দুই ভাই নিখোঁজ হয়।

সরাইল থানার পুলিশ পরিদর্শক তদন্ত আতিকুর রহমান ঘটনার সততা নিশ্চিত করে জানান, আজ সকালে ২ জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং তাদের পরিবারের লোকজনকে খবর পাঠানো হয়েছে। তারা আসার পরে আলোচনা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

logo
ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram