ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৯:০০
logo
প্রকাশিত : জুলাই ১২, ২০২৪
আপডেট: জুলাই ১২, ২০২৪
প্রকাশিত : জুলাই ১২, ২০২৪

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কামরুল আলম (৪৮) নামে এক বিএনপি নেতা নিহত হয়েছেন। শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ৮ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

কামরুল আলম উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ও একই ইউনিয়নের কাজীর তালুক গ্রামের খোরশেদ আলমের ছেলে।

জানা গেছে, শুক্রবার সকালে চট্টগ্রামমুখী লেনে ঢাকা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির এশিয়া পরিবহনের একটি বাস সামনে থাকা কার্ভাডভ্যানকে ধাক্কা দেয়। বাস ও কার্ভাডভ্যান মহাসড়কের পাশের জমিতে উল্টে পড়ে যায়। এসময় বাস চাপায় পথচারী কামরুল ঘটনাস্থলে মারা যান। কামরুলের মৃত্যুতে মিরসরাইয়ে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

মঘাদিয়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আলা উদ্দিন বলেন, আহ্বায়ক কামরুল গ্রামের বাড়ি যাওয়ার জন্য সকালে ঢাকা থেকে আসেন। দুইশ কিলোমিটার পাঁড়ি দিয়ে এসে বড়তাকিয়া এলাকায় বাড়ি যাওয়ার জন্য মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতির একটি বাস সামনে থাকা কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দিলে কার্ভাডভ্যানটি কামরুলকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে তিনি মারা যান।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও কাভার্ডভ্যান উদ্ধার করা হয়েছে। ঘটনার পর চালকরা পালিয়ে গেছে। লাশ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। বাসের যাত্রীরা তেমন আহত হয়নি বলে জানান তিনি। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

কামরুলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক গোলাম আকবর খোন্দকার, যুগ্ম আহবায়ক নুরুল আমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন, আব্দুল আউয়াল চৌধুরী, উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মো. আলমগীর, সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন, যুগ্ম আহবায়ক সালাহ উদ্দিন সেলিম।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram