ঢাকা
৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:৫২
logo
প্রকাশিত : জুলাই ১৮, ২০২৪
আপডেট: জুলাই ১৮, ২০২৪
প্রকাশিত : জুলাই ১৮, ২০২৪

‘তিনটা গুলি আমার বাবার দেহটাকে ঝাঁঝরা করে দেয়’

‘আমার বাবা নাই, আমার বাবা শহীদ হয়েছেন। আমি শহীদ ফয়সালের গর্বিত পিতা। তিনটি গুলি আমার বাবার দেহটাকে ঝাঁঝরা করে দেয়। তাকে যারা মেরেছে আমি বেঁচে থাকতে তাদের শাস্তি দেখতে চাই।

’ কোটাবিরোধী আন্দোলনে চট্টগ্রামে পুলিশের গুলিতে নিহত মুহাম্মদ ফয়সাল আহমেদ শান্তর বাবা জাকির হোসেন কান্নাজড়িত কণ্ঠে কথাগুলো বলছিলেন।

শান্তর মরদেহ বুধবার দুপুর ১২টায় বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের মানিককাঠি গ্রামে নেওয়া হয়।

জাকির হোসেন বিলাপ করতে করতে বলেন, ‘তার ছেলে প্রাইভেট পড়ে আসছিল। তখন পুলিশ শিক্ষার্থীদের ওপর গুলি ছোড়ে।

ওই গুলি আমার ছেলের গায়ে লাগে। তিনটি গুলি আমার বাবার দেহটাকে ঝাঁঝরা করে দেয়। আমার একটা মাত্র ছেলে যখন চলে গেল, তখন আমি এই আন্দোলনকারীদের সমর্থন দিলাম।’শান্তর লাশবাহী গাড়ির সঙ্গে তার বাবা-মা ও শিক্ষক ছিলেন।

পুলিশ প্রটোকল দিয়ে লাশবাহী গাড়ি নিয়ে আসা হয়। গ্রামের বাড়িতে শান্তর মরদেহ পৌঁছার পর শোকের মাতম দেখা যায়। মরদেহ নিয়ে কান্নায় পুরো এলাকার আকাশ-বাতাস ভারী হয়ে যায়। শান্তর প্রতিবেশী ও স্বজনরা বাড়িতে এসে কান্নায় ভেঙে পড়েন।
আরো পড়ুন
পুলিশের গুলিতে নিহত শান্ত চট্টগ্রামের বাকলিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করে সেখানকার এমইসি কলেজে হিসাববিজ্ঞান বিভাগে প্রথম বর্ষে ভর্তি হন।

শান্ত রহমতপুর এলাকার বাসিন্দা জাকির হোসেনের ছেলে। তার বাবা জাহাজে চাকরি করেন। শান্তর এক বোন রয়েছে।
নিহত মুহাম্মদ ফয়সাল আহমেদ শান্তর জানাজা রহমতপুর মানিককাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জোহর নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram