ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৩৩
logo
প্রকাশিত : জুলাই ২৮, ২০২৪
আপডেট: জুলাই ২৮, ২০২৪
প্রকাশিত : জুলাই ২৮, ২০২৪

গৌরীপুরে নাশকতার মামলায় সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হিরণ গ্রেফতার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে ময়মনসিংহের গৌরীপুরে পুলিশের দায়েরকৃত নাশকতার মামলায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উত্তর জেলা বিএনপির সদস্য আহাম্মদ তায়েবুর রহমান হিরণকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে গৌরীপুর পৌর শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গত ২০ জুলাই উপজেলার কলতাপাড়া বাজারে পুলিশের সাথে আন্দোলনকারীদের সংঘর্ষে তিন জন নিহত হয়। সংঘর্ষ চলাকালীন কলতাপাড়া বাজারের তাল্লু স্পিনিং মিলে হামলা করে পুলিশের দুটি গাড়িতে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়া হয়। এসময় আহত হন গৌরীপুর থানার ওসি সুমন চন্দ্র রায় সহ দুপক্ষের অন্তত ৩০ জন।

এই ঘটনায় গৌরীপুর থানার এসআই অনিক ইসলাম বাদী হয়ে আহাম্মদ তায়েবুর রহমান হিরণকে প্রধান আসামি করে ৬৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫০০/৬০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এছাড়াও ৩জন নিহতের ঘটনায় গৌরীপুর থানার এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ৪০/৫০ জনের বিরুদ্ধে মামলা করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাসান আল মামুন বলেন, বিএনপি নেতা হিরণকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত নাশকতার মামলায় হিরণ সহ মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram