ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৫৪
logo
প্রকাশিত : আগস্ট ১, ২০২৪
আপডেট: আগস্ট ১, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১, ২০২৪

সুনামগঞ্জ জেলা আওয়াামী লীগের উদ্যোগে শোক র‍্যালী অনুষ্ঠিত

একে মিলন, সুনামগঞ্জ প্রতিনিধি: ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে স্বাধীনতা বিরোধী চক্রটি এই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করেছিল। কিন্তু তার সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আজ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর শহরের প্রমিজ বিপনিস্থ দলীয় কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক নোমান বখত পলিন এর নেতৃত্বে শোক র‍্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ট্রাফিক পয়েন্টে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এডভোকেট বিমান কান্তি রায়ের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিক।

প্রধান বক্তার বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন বলেন, কোটা সংস্কার আন্দোলনকে ইস্যু করে সাধারণ শিক্ষার্থীদের কাঁধে ভর করে জামায়াত বিএনপি চক্র সরকার উৎখাতের পরিকল্পনা করছে। জামায়াত বিএনপি চক্রের প্রধান উদ্দেশ্য হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরিয়ে দিয়ে দেশে আবারও স্বাধীনতা বিরোধী শক্তিদের ক্ষমতায় নিয়ে আসা। দেশের মানুষ বিএনপি জামায়াতের ষড়যন্ত্র বুঝতে পেরেছেন। এজন্য আমরা তাদেরকে স্পষ্ট ভাষায় বলে দিতে চাই আর যদি দেশে কোন ধ্বংসযজ্ঞ কিংবা অগ্নি সন্ত্রাস করা হয় তাহলে সাধারণ জনগণকে নিয়ে আগামীতে যেকোনো চ্যালেঞ্জ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ রাজপথে থেকে মোকাবেলা করবে।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেন, সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলন নিয়ে কোন সমস্যা নেই। জামায়াত শিবির সুনামগঞ্জের রাজপথে বের হতে পারে না এবং পারবেও না। যেকোনো ধরনের নাশকতা দমনে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাদের বখত, সহ-সভাপতি করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সহ-সভাপতি অ্যাডভোকেট চান মিয়া, সাংগঠনিক সম্পাদক জিতেন্দ্র তালুকদার পিন্টু, শংকর চন্দ্র দাস, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট বিমান কান্তি রায়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট মাহবুবুল হাসান শাহীন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সবুজ কান্তি দাস, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বনিক, সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, সদস্য ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, শাহারুল আলম আফজাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী, সহ-সভাপতি ঝন্টু তালুকদার, সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram