ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:১২
logo
প্রকাশিত : আগস্ট ১, ২০২৪
আপডেট: আগস্ট ১, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১, ২০২৪

নড়াইলে দশম শ্রেণীর ছাত্রী অপহরণ, থানায় মামলা

হুমায়ুন কবীর রিন্টু, নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার কালিয়া পিয়ারী শংকর বালিকা বিদ্যালয়ের ১০ শ্রেণীর এক ছাত্রীকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় অপহরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা হলেও বৃহস্পতিবার (১ আগষ্ট) বিকেল পর্যন্ত পুলিশ ভিকটিমকে উদ্ধার করতে পারেনি।

বুধবার সকালে তাকে কালিয়া উপজেলার বাকা গ্রামের বুলুর দোকানের নিকট থেকে অপহরণ করা হয়। ছাত্রীর মাতা তাহেরা বেগম বাদী হয়ে বুধবার রাতে ৩ জনকে আসামী করে কালিয়া থানায় মামলা দায়ের করেন। এ সংবাদ লেখা পর্যন্ত ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণের সাথে জড়িতদের পুলিশ গ্রেফতার করতে পারেনি।

মামলার বিবরণে জানা যায়, কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের প্রবাসী কেশর আলী শেখের একমাত্র কন্যা উপজেলার পিয়ারী শংকর বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী প্রতিদিনের ন্যায় বাকা গ্রামের শিক্ষক কাজী মামুনের বাড়ীতে প্রাইভেট পড়ার জন্য নিজ বাড়ী থেকে বুধবার (৩১জুলাই) অনুমান সকাল ৬ টার দিকে বের হয়। ওই ছাত্রী বুলুর দোকানের নিকটে পৌঁছালে একই ইউনিয়নের দেবীপুর গ্রামের লোবান শেখের (৪৫) হুকুমে মো.লিমন শেখ (১৮) ও হৃদয় শেখ (২০) তাকে অপহরণ করে একই উপজেলার নড়াগাতী থানার বড়দিয়ার দিকে মোটরসাইকেলে নিয়ে যায়।

ছাত্রীর মাতা ও মামলার বাদী তাহেরা বেগম কালিয়া থানায় মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, তার কন্যাকে বিদ্যালয়ে যাওয়া ও আসার পথে প্রায়ই লিমন শেখ (১৮) ও অন্যান্যরা উত্যক্ত করতো। বিষয়টি তাদের অভিভাবকদের জানানো হয়েছে। তবে কোন লাভ হয়নি।

কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। তাকে উদ্ধার করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram