ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:০৪
logo
প্রকাশিত : আগস্ট ৪, ২০২৪
আপডেট: আগস্ট ৪, ২০২৪
প্রকাশিত : আগস্ট ৪, ২০২৪

সকল অপশক্তিকে প্রতিহত করতে হবে: সাংসদ গালিব

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার পরও একটি মহল অযৌক্তিকভাবে আন্দোলন করে দেশের সম্পদ নষ্ট করছে। এই সকল অপশক্তিকে প্রতিহত করতে হবে বলে মন্তব্য করেছেন ঈশ্বরদী উপজেলা সন্ত্রাস প্রতিরোধ কমিটির প্রধান উপদেষ্টা ও পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ।

রবিবার (৪ আগস্ট) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসমব কথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সকল পর্যায়ে সহযোগীতা করার পরও সরকার বিরোধীরা আন্দোলনকে পুজি করে বাংলাদেশকে পিছিয়ে দিতে চায়। মাননীয় প্রধানমন্ত্রী কঠোর পরিশ্রম করে দেশের উন্নয়ন করছে এই অপশক্তিরা তা ধ্বংস করছে। আমি ছাত্রদের প্রতি সবসময় সংবেদনশীল। ঈশ্বরদীর শিক্ষার্থীদের সাথে আমি কথা বলেছি তারা এই দাবি মেনে নেওয়ায় খুশি। কিন্তু তারপরও যারা বাংলাদেশের সার্বভৌমত্বে উপর আঘাত করতে চায় তারা আসলে কারা? এসময় তিনি সকল শ্রেণির জনগণকে যার যার অবস্থান থেকে অবস্থান করে দেশবিরোধী চক্রের বিরুদ্ধে মাঠে থাকার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক রানা। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক, বীর মুক্তিযোদ্ধা আ. ত. ম শহিদুজ্জামান নাসিম, ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদার, মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. খালেক, পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টুসহ বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram