ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:১৭
logo
প্রকাশিত : আগস্ট ১০, ২০২৪
আপডেট: আগস্ট ১০, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১০, ২০২৪

কর্মস্থলে ফিরেছে বড়লেখা থানা পুলিশ, জনমনে স্বস্তি, পুলিশ সদস্যদের কাটেনি উদ্বেগ-আতংক

বড়লেখা প্রতিনিধি: বড়লেখায় সেনাবাহিনীর সহায়তায় কর্মস্থলে ফিরেছেন থানা পুলিশের সদস্যরা। শনিবার দুপুরে তারা বড়লেখা থানায় কর্মস্থলে যোগদান করেছেন। এতে জনমনে স্বস্তি ফিরলেও পুলিশ সদস্যদের মাঝে এখনও বিরাজ করছে উদ্বেগ ও আতংক।

এদিকে প্রায় ৫দিন পর থানায় ফেরায় ওসিকে ফুল দিয়ে বরণ করেন বিএনপির সহযোগী সংগঠনের নেতাকর্মী।

জানা গেছে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মূখে গত ৫ আগস্ট সরকার পতনের খবরে বিক্ষুব্ধ লোকজন থানা ভবন ঘেরাও করে পুলিশকে লক্ষ্য ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন।

এসময় বিএনপি-জামায়াতের নেতারা বিক্ষুব্ধ জনতাকে নিবৃত্ত করেন। ভয়ে পুলিশ সদস্যরা নিরাপদ আশ্রয়ে চলে যান। এরপর থেকে বিএনপি-জামায়াতের নেতকর্মীদের পাশাপাশি আনছার সদস্যরা অরক্ষিত থানা ভবন পাহারা দিয়ে রাখেন। তবে থানা অনেকটা অরক্ষিত অবস্থায় ছিল। এই অবস্থায় বৃহস্পতিবার রাত থেকে সেনাবাহিনী থানা কমপ্লেক্সের নিরাপত্তার দায়িত্ব গ্রহণ করে।

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী শনিবার জানান, সেনাবাহিনীর সহায়তায় তিনিসহ কয়েকজন পুলিশ সদস্য কর্মস্থলে ফিরেছেন। বাকিরাও আসতেছেন। থানার প্রধান ফটক ও গ্লাস ভাঙচুর করা হয়েছে। দুস্কৃতিকারীরা থানা থেকে কয়েকটি মোটরসাইকেলও নিয়ে গেছে। আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহায়তা করতে তিনি সবার সহযোগিতা চয়েছেন।

থানা কমপ্লেক্সের নিরাপত্তার দায়িত্বে থাকা সেনা কর্মকর্তা সার্জেন্ট আখতারুজ্জামান জানান, সেনা সদস্যরা আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহায়তা করছেন। পাশাপাশি শহরসহ অন্যান্য এলাকায় টহল দিচ্ছেন।

এদিকে প্রায় ৫দিন পর শনিবার পুলিশ থানায় ফেরায় বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ওসিকে ফুল দিয়ে বরণ করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram