ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৫৩
logo
প্রকাশিত : আগস্ট ১১, ২০২৪
আপডেট: আগস্ট ১১, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১১, ২০২৪

ঈশ্বরদীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের সংবাদ সম্মেলন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: আমরা ছাত্ররা দেশের জন্য ঈশ্বরদীকে নতুন করে গোছানোর কাজ করছি। আমাদের সহায়তা করুণ। আমরা অভ্যাসের দাস, দীর্ঘ ১৬ বছর আপনারা যেভাবে চলেছেন, নতুনভাবে সঠিক নিয়মে চলতে আপাতত কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। এটা অতিক্রম করে আমাদের এগিয়ে যেতে হবে।

সংবাদ সম্মেলন করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে লিখিত বক্তব্যে এসব কথা বলেন সমন্বয়ক ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. রাউফুল ইসলাম অন্তর। গতকাল রবিবার বেলা ১১টার দিকে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে অন্তর বলেন, ঈশ্বরদীতে কোনো বিশ্ববিদ্যালয় না থাকায় পাবনা এডওয়ার্ড কলেজ এন্ড বিশ্ববিদ্যালয়, ঈশ্বরদী সরকারি কলেজসহ বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষার্থীরা আন্দোলনে অংশ নিয়েছে। এ কারণে আমাদের নানাভাবে হুমকি দেওয়া হয়। তারপরও আমরা পরিস্থিতি স্বাভাবিক করতে সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছি। কোনো সুবিধাবাদী মানুষ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে কাজ করতে পারবে না। শিক্ষার্থীদের কর্মকান্ডগুলো যেন মিডিয়ায় আসে সাংবাদিকদের অনুরোধ করেন তিনি। বক্তব্য দেওয়ার সময় অন্তরের পাশে ছিলেন শিক্ষার্থী তাসরিম মাহবুব প্রাপ্তি, মো. আশিক মোল্লা, আসিফুল ইসলাম জীবন, ফজলে রাব্বি সিয়াম প্রমুখ।

সংবাদ সম্মেলনের পর সুন্দর ঈশ্বরদী গড়ার ভূমিকায় থাকবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এমন নয় সমন্বয়কের নাম ঘোষণা করা হয়। নয় সমন্বয়ক হলেন- তাসনিম মাহবুব প্রাপ্তি (রুয়েট), মো. আসিফ মোল্লা (রুয়েট), মো. শাওন হোসেন (ইস্টার্ন চিকিৎসক), মো. রাউফুল ইসলাম অন্তর (ইস্ট-ওয়েস্ট ইনভার্সিটি), যারিন তাসনিম সিমি (বাকৃবি), ফজলে রাব্বি সিয়াম (ঈশ্বরদী সরকারি কলেজ), মো. ইব্রাহিম রহমান (পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ), আসফিুল ইসলাম জারিফ (পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ) ও আসাদুজ্জামান রকিব (পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ)।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram