ঢাকা
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:৪৬
logo
প্রকাশিত : আগস্ট ১২, ২০২৪
আপডেট: আগস্ট ১২, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১২, ২০২৪

চলমান পরিস্থিতি নিয়ে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ প্রতিনিধি: দেশের চলমান পরিস্থিতি নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাখে সংবাদ সম্মেলন করেছে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ। সোমবার সকালে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান বলেন, আগামী ১৫ই আগষ্ট যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী, জাতীয় শোক দিবস পালন করা হবে। ওইদিন সকালে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হবে। সকাল সাড়ে ১০ টায় টুঙ্গিপাড়া জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পন, ফাতেহা পাঠ বিশেষ মোনাজাত করে জাতির পিতা ও ৭৫ এর ১৫ আগস্ট নিহত জাতির পিতার পরিবারের সদস্যদের রূহের মাগফিরাত কামনা করা হবে। এরপর কোরান খতম, দোয়া আলোচনা, মিলাদ মাহফিল, কাঙ্গালীভোজ অনুষ্ঠিত হবে।

জেলা আওয়ামী লীগ সভাপতি আরো জানান, এটা এখন স্পষ্ট যে ড. মোহাম্মদ ইউনুস ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আসিফ নজরুল আমেরিকার সহায়তায় দেশে ছাত্রজনতার নৈরাজ্য চালিয়েছে। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জোর করে পদত্যাগে বাধ্য করে বিদেশ পাঠিয়ে দেয়া হয়েছে। তিনি এর প্রতিবাদে তীব্র ক্ষোভ প্রকাশ করে গোপালগঞ্জের সাংসদ শেখ ফজলুল করিম সেলিম-এর বাসা সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের বাসায় হামলা-ভাংচুর ও অগ্নিসংযোগের তীব্র নিন্দা জানান এবং দোষীদের আইনের আওতায় আনারও দাবী জানান।

জেলা আওয়ামী লীগ সভাপতি সম্প্রতি গোপালগঞ্জে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে সেনাবাহিনীকে প্রতিপক্ষ না ভেবে তাদের কাজে সহযোগীতা করার আবান জানান।

সম্মেলনে জেলা আওয়ামী লীগ সভাপতি মাহবুব আলী খান আইনশৃংখলা বাহিনীর প্রতি আহবান জানিয়ে বলেন, সারা দেশের বিভিন্ন থানা থেকে যেসব অস্ত্র ও গোলাবারুদ লুট হয়েছে তা দ্রুত সময়ের মধ্যে উদ্ধার করতে হবে। না হলে এইসব অস্ত্র জামাত-শিবির ও জঙ্গীরা আওয়ামী লীগ নেতাকর্মী হত্যার কাজে ব্যবহার করবে।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম, সহ-সভাপতি অ্যাড. আতিয়ার রহমান মুন্সী, শেখ লুৎফার রহমান বাচ্চু, রাজি উদ্দিন রাজু, প্রচার সম্পাদক এস,এম নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা, সাধারণ সম্পাদক আমির হামজাসহ জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় সাংবাদিবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram