ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:৩৭
logo
প্রকাশিত : আগস্ট ১৪, ২০২৪
আপডেট: আগস্ট ১৪, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৪, ২০২৪

টাঙ্গাইলে ছাত্রজনতা গণহত্যাকারীদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে ছাত্র জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী শেখ হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে দুই দিনব্যাপী অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (১৪ আগস্ট) সকালে শহরের পৌর উদ্যানে জেলা বিএনপির আয়োজনে দুই দিনব্যাপী এই কর্মসূচি পালন করেন।

অবস্থান কর্মসূচিতে জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এড.ফরহাদ ইকবাল, সাবেক যুগ্ম সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, শহর বিএনপির সি.সহ-সভাপতি শাহীন আকন্দ ও হাবিবসহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অবস্থান কর্মসূচিতে বক্তরা বলেন, এই ফ্যাসিবাদি স্বৈরাচারী শেখ হাসিনা সরকার পতনের আন্দোলনে আমাদের দেশের মেধাবী শিক্ষার্থীসহ দেশের সাধারণ জনতাদের উপর নির্বিচারে যেভাবে গুলি চালিয়ে হত্যা করেছে। এই সোনার বাংলায় হত্যাকারীদের কোন ঠাই হবে নাই। হত্যাকারীরা দেশে আসতে চাইলে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করবো।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram