ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:৪০
logo
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪
আপডেট: আগস্ট ১৫, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪

জয়পুরহাটে খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মাশরেকুল আলম, জয়পুরহাট প্রতিনিধি: ছাত্র-জনতার উপর নির্বিচারে গুলিবর্ষণ করে গণহত্যার সরাসরি নির্দেশদাতা খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল করেছে জয়পুরহাট জেলা বিএনপি।

জয়পুরহাট জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নতুনহাট গিয়ে শেষ হয়। সদর থানা বিএনপি’র আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে সমাবেশ প্রধান অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন মোহাম্মাদাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল আলিম, চকবরকত ইউপির সভাপতি আলমগীর হোসেন মাষ্টার, আমদই ইউপির সভাপতি গোলাম রব্বানী চৌধুরী, বম্বু ইউপির সভাপতি ফিরোজ মন্ডল, ভাদসা ইউপির সভাপতি সার্জেন্ট ফরিদ, জামালপুর ইউপির সভাপতি মোফাজ্জল হোসেন, পুরানাপৈল ইউপির সাধারণ সম্পাদক মাহবুব, দোগাছী ইউপির সাধারণ সম্পাদক বকুল হোসেন প্রমুখ।

এসময় জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক জাহেদা কামাল, সাংগঠনিক সম্পাদক বনি রব্বানীর নেতৃত্বে মহিলা দলের নেতাকর্মী ও বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করে।

অপরদিকে ৪ দফা দাবিতে “রেজিস্ট্যাস উইক” কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাটে রোড মার্চ পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram