ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১১:০৪
logo
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪
আপডেট: আগস্ট ১৫, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪

মোরেলগঞ্জে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

এম.পলাশ শরীফ, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: গণহত্যাসহ সকল খুনিদের বিচারের দাবিতে বাগেরহাটের মোরেলগঞ্জে বিএনপি ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে নব্বইরশি বাসস্ট্যান্ড থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মোরেলগঞ্জ-শরণখোলা বাসস্ট্যান্ড চত্বরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় এ সময় বক্তৃতা করেন উপজেলা বিএনপি’র আহবায়ক মো. শহিদুল হক বাবুল, পৌর বিএনপি’র আহবায়ক শিকদার মো. ফরিদুল ইসলাম, বিএনপি নেতা মো. ফারুক হোসেন সামাদ, এফএম শামীম আহসান, গিয়াস উদ্দিন তালুকদার, অধ্যাপক আব্দুল আউয়াল, অধ্যক্ষ মো. জাহাঙ্গীর আল আজাদ, মো. মতিয়ার রহমান বাচ্চু, মাষ্টার মো. শাহ আলম, আসাদুজ্জামান মিলন, যুবদল নেতা রেজাউল করিম সোহাগ, মিজানুর রহমান পলাশ, শহিদুল ইসলাম মিঠু, পৌর বিএনপি নেত্রী অধ্যক্ষ ছাবিনা ইয়াসমিন টুলু, মহিলা দল নেত্রী শাহিন ফেরদৌসি হেপি, উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. আবু ছালেহ, পৌর ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান স্বজলসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram