ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:৩৩
logo
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪
আপডেট: আগস্ট ১৫, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৫, ২০২৪

বড়লেখায় গাঁজা সেবন করে উচ্চস্বরে গান, বাঁধা দেওয়ায় হামলা

আব্দুর রব, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি: বড়লেখায় দোকান থেকে ফেরার পথে বাড়ির কাছে গাঁজা সেবন করে উচ্চ স্বরে গান গাওয়া ও উশৃঙ্খল আচরণের প্রতিবাদ করায় ৩ গাঁজাখোর হামলা চালিয়ে ব্যবসায়ীসহ চারজনকে আহত করেছে। এসময় তারা ব্যবসায়ীর পকেটে থাকা ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যার পর পৌরসভার বারইগ্রাম এলাকায়। এ ঘটনায় আহত ব্যবসায়ী সাব্বির আহমদ ৩ গাঁজাখোর সুমন আহমদ, শাহিন আহমদ ও সুজন আহমদের বিরুদ্ধে বৃহস্পতিবার থানায় অভিযোগ করেছেন। অন্য আহতরা হলেন- ব্যবসায়ীসাব্বির আহমদের ছেলে সামী আহমদ, নাজমুল ইসলাম ও জাহিদুল ইসলাম।

জানা গেছে, বড়লেখা হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী বড়লেখা পৌর কাউন্সিলর কবির আহমদের ভাই সাব্বির আহমদ ও সাব্বির আহমদের ছেলে মঙ্গলবার সন্ধ্যার পর দোকান বন্ধ করে ব্যবসার ৪০ হাজার টাকা পকেটে নিয়ে বাড়ি ফিরছিলেন। বারইগ্রাম এলাকায় বাড়ির কাছে পৌঁছালে দেখতে পান সম্মুখের রাস্তায় বিবাদীরা গাঁজা সেবন ও উচ্চস্বরে গান গাওয়াসহ উশৃঙ্খল আচরণ করছে। এসময় সাব্বির আহমদের ছেলে গাঁজা সেবনের প্রতিবাদ ও বাড়ির সম্মুখ থেকে চলে যেতে বললে বিবাদীরা অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে ছুরি, ডেগার ও লাঠি দিয়ে আঘাত করে। এতে তারা রক্তাক্ত জখম হন। এসময় ব্যবসায়ীর পকেটে থাকা ৪০ হাজার টাকা নিয়ে গেছে।

থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছেন। তদন্ত করে ব্যবস্থা নিবেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram