ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৩৪
logo
প্রকাশিত : আগস্ট ১৮, ২০২৪
আপডেট: আগস্ট ১৮, ২০২৪
প্রকাশিত : আগস্ট ১৮, ২০২৪

দেশের চলমান পরিস্থিতিতে কাঠালিয়ায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে বিএনপির মতবিনিময় সভা

কাঠালিয়া (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ায় দেশের বর্তমান পরিস্থিতিতে শান্তি শৃঙ্খলা স্বাভাবিক রাখতে কেন্দ্রীয় বিএনপি নেতার জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে কাঠালিয়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় কেন্দ্রীয় বিএনপি’র ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় তিনি ধৈর্য্যরে সাথে বর্তমান পরিস্থিতি মোকাবেলা করা ও আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।

বিএনপি নেতা রফিকুল ইসলাম জামাল কাঠালিয়া-রাজাপুর আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য ব্যারিষ্ট্যার এম শাহজাহান ওমর বীর উত্তমকে উদ্দেশ্যে করে বলেন-“বেইমান মুনাফিকদের বিএনপিতে কোন স্থান হবে না। তার সাথে বিএনপির যারা আওয়ামী লীগের পাতানো নির্বাচনে সহযোগিতা করেছেন তাদেরও দলে স্থান হবে না”।

সভায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. জালালুর রহমান আকন সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা বিএনপির আহবায়ক এডভোকেট মো. সৈয়দ হোসেন, জেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট শাহাদাত হোসেন, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য এডভোকেট মো. মাহেব হোসেন, সদস্য এডভোকেট মো. মিজানুর রহমান মুবিন, ঝালকাঠি পৌর বিএনপির সভাপতি এডভোকেট মো. নাসিমুল আলম, ঝালকাঠি জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক মো. রবিউল হোসেন তুহিন, সদস্য সচিব আনিচুর রহমান খান তাপু, ঝালকাঠি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. গিয়াস সরদার দিপু ,ঝালকাঠি সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. খোকন মল্লিক, রাজাপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো. নুর হোসেন, কাঠালিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন নিজাম মিরবহর, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আলিমুল ইসলাম আলিম মুন্সি, উপজেলা যুবদলের সদস্য সচিব মো. জয়নাল আবেদীন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেচঁরী রামপুর ইউনিয়ন সভাপতি মো. কুদ্দুস জমাদ্দার, পাটিখালঘাটা ইউনিয়ন সভাপতি মো. খলিলুর রহমান, আমুয়া ইউনিয়ন সভাপতি মো. জাকির হোসেন গোলদার, কাঠালিয়া সদর ইউনিয়ন ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আলম হাওলাদার, আওরাবুনিয়া ইউনিয়ন সভাপতি আব্দুল গফুর মিয়া, কাঠালিয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক রাকিবুল ইসলাম তুষার প্রমুখ।

মতবিনিময় সভার পূর্বে উপজেলা যুবদল ও স্বেচ্ছাসেবক দলের অফিস উদ্বোধন করেন প্রধান অতিথি। অনুষ্ঠানে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। কাঠালিয়া উপজেলা বিএনপির উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram