ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৪:০২
logo
প্রকাশিত : আগস্ট ২০, ২০২৪
আপডেট: আগস্ট ২০, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২০, ২০২৪

নরসিংদীতে ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় ডিম ব্যবসা ও পূর্ব শত্রুতার জের ধরে দিনে-দুপুরে মোমেন মিয়া (৩৫) নামে এক ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা ভাগ্নে অনিক (২০)।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার ভিটি মরজাল শিমুলতলী এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এদিকে এঘটনায় আহত অনিককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যবসায়ী মোমেন মিয়া শিবপুর থানার জয়নগর ইউনিয়নের যোশর উত্তরপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে। আহত অনিক বেলাবো উপজেলার হোসেন নগর গ্রামের আলী হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোমেন মিয়া তার বোনের বাড়ি পাশ্ববর্তী বেলাব উপজেলার হোসেন নগর গ্রাম হতে ভাগ্নে অনিককে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে শিবপুরের যোশর এলাকায় তার নিজ বাড়িতে ফিরছিলেন। পথে ঢাকা-সিলেট মহাসড়কের ভিটি মরজালের শিমুলতলী এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের থাকা দুই আরোহীকে এলোপাতারি কুপিয়ে ফেলে রেখে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ডিম ব্যবসায়ী মোমেন মিয়ার মৃত্যু হয়। গুরুতর আহত অনিককে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহত মোমেন মিয়ার ছোট ভাই মামুন মিয়া বলেন, এলাকার আধিপত্ব্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে যোশর উত্তরপাড়া এলাকার শবদর আলীর ছেলে সালাম (৩৪) ও হানিফার ছেলে শামীম (৩০) গং দের সাথে বিরোধ চলে আসছিলো। এরই জেরে আজ তারা আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে এবং আমার ভাগিনাকে কুপিয়ে আহত করেছে। এর আগেও তারা একাধিক বার সালাম ও শামীম আমার ভাইয়ের উপর হামলার চেষ্টা করেছিলো। আজ একেবারে আমার ভাইকে মেরেই ফেলেছে। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই।

জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিম সরকার জানান, স্থানীয়ভাবে দীর্ঘদিনের একটা বিরোধ ছিলো তাদের মধ্যে। আমরা স্থানীয় ভাবে বিষয়টি মিমাংসাও করেছি। এখন কি থেকে কি হয়েছে সেটা তদন্ত করলেই বেরিয়ে আসবে। তবে এমন হত্যাকাণ্ডের যথাযথ বিচার আমরা চাই।

রায়পুরা থানার উপপরিদর্শক সালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ হতে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram