ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৪:১১
logo
প্রকাশিত : আগস্ট ২১, ২০২৪
আপডেট: আগস্ট ২১, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২১, ২০২৪

কালিয়াকৈর পৌর মেয়রকে পুনর্বহালের দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার মেয়র, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মজিবুর রহমানকে স্বপদে পুনর্বহালের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী।

বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় এসব কর্মসূচি পালন করেন তারা। এ সময় অবরোধ সৃষ্টির কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট দেখা দেয়। ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

আন্দোলনকারী এলাকাবাসী জানায়, দীর্ঘ ২০ বছর ধরে মজিবুর রহমান কালিয়াকৈর পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেছেন। এসময় তিনি পৌর এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। আওয়ামী লীগ সরকারের আমলে সারা দেশে ভোট নিয়ে বিতর্ক থাকলেও এলাকাবাসীর অকুণ্ঠ সমর্থন ও ভোটারদের উপস্থিতির কারণে তিনি বার বার নির্বাচিত হন। সব দল ও মতের মানুষের কাছে তার আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। এ অবস্থায় তার অপসারণ মানতে পারছেন না সাধারণ মানুষ।

এসময় ব্যবসায়ী নেতা শাহ এরশাদ ফকিরের সঞ্চালনায় প্রতিবাদে সমাবেশে বক্তব্য রাখেন হাজী রিয়াজ উদ্দিন, সাইজ উদ্দিন, হারুন অর রশিদ, আমজাদ হোসেন, মাওলানা মুফতি এমদাদুল হক, শাহাদাত খান, হোসেন আলী, দলিল লেখক সিরাজ, জসীমউদ্দীন, সারোয়ার হোসেন আকুল, দেলোয়ার হোসেন শামসুল হক, হযরত আলী মিলন, ইশতিয়াক হোসেন, শিহাব হোসেন, তুহিন আহমেদ প্রমুখ।

এর আগে উপজেলার বিভিন্ন এলাকা খন্ড খন্ড মিছিল নিয়ে শিক্ষার্থী ও এলাকাবাসী সমাবেশে অংশ গ্রহণ করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram