ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৪:০৩
logo
প্রকাশিত : আগস্ট ২৩, ২০২৪
আপডেট: আগস্ট ২৩, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৩, ২০২৪

অষ্টগ্রামে আ.লীগ সভাপতি-সম্পাদকসহ ১২৪ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

মো. নজরুল ইসলাম, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল হক হায়দারী বাচ্চুকে প্রধান আসামী করে সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমসসহ ১২৪ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) উপজেলার পূর্ব অষ্টগ্রামের কোরহাটির বাসিন্দা মৃত আব্দুল ওয়াহেদ মিয়ার পুত্র মনির মিয়া (৪০) বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আরজিতে বলা হয়েছে, শেখ হাসিনা সরকারের পতনের পর ৬ আগস্ট সন্ধ্যায় উপজেলার পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের আখড়া বাজার এলাকায় বিএনপি কার্যালয়ের সামনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃত্বে ছাত্র-জনতার বিজয় মিছিলে মামলার প্রধান আসামী আওয়ামী লীগ সভাপতি ফজলুল হক হায়দারী বাচ্চুর নির্দেশে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের সন্ত্রসীরা ককটেল বিষ্ফোরণ করে চাপাতি, রড, লাঠি ও হকিস্টিক নিয়ে ছাত্র জনতার উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাতারি মারপিট করে এবং আমাকে (মামলার বাদী) দা ও রড দিয়ে আঘাত করলে রক্তাক্ত জখম হয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পরি। তখন তারা আমার মৃত্যু হয়েছে ভেবে ঘটনাস্থল ত্যাগ করেন।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, উল্লেখিত মামলাটি নথিভূক্ত করা হয়েছে। এখনো কোন আসামী ধরা না পড়লেও অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram