ঢাকা
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৩১
logo
প্রকাশিত : আগস্ট ২৪, ২০২৪
আপডেট: আগস্ট ২৪, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৪, ২০২৪

চট্টগ্রামের বোয়ালখালীতে ধানি জমিতে মিলল লাশ

কাজী আয়শা ফারজানা, বোয়ালখালী, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে একটি ধানি জমি থেকে ম্যাক্সি পরিহিত একব্যক্তির লাশ পাওয়া গেছে। শনিবার (২৪ আগস্ট) সকালে উপজেলা সারোয়াতলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হোড়ারবাগ গ্রামের সেবাখোলা বিলে এ লাশ পাওয়া যায়।

স্থানীয় ইউপি সদস্য জানান,শাকপুরা স্কুলের উত্তর পাশে সেবাখোলা বিলের একটি ধানি জমিতে লাশটি পড়েছিলো। স্থানীয় লোকজন বিষয়টি জানালে থানায় খবর দিয়েছি।

তিনি বলেন,লাশের ধরণ দেখে মনে হচ্ছে ২-৩ দিন আগে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। লাশের পচন ধরায় কিছুই বোঝা যাচ্ছে না। লাল রংয়ের ম্যাক্সি পরিহিত। মুখমণ্ডল কালো কালিতে রাঙানো। মুখ বিকৃত রয়েছে।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক রেযাউল জাব্বার বলেন, ধারণা করা হচ্ছে কেউ হত্যা করে সেখানে মরদেহ ফেলে রেখেছে। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  ওই ব্যক্তির নাম-পরিচয় উদ্ঘাটনের চেষ্টা চলছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram