ঢাকা
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৩৩
logo
প্রকাশিত : আগস্ট ২৪, ২০২৪
আপডেট: আগস্ট ২৪, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৪, ২০২৪

বন্যাদুর্গতদের পাঁশে দাঁড়াতে শান্তিগঞ্জে বিএনপির সভা

সোহেল তালুকদার, শান্তিগঞ্জ প্রতিনিধি: অতিবৃষ্টি ও ভারত থেকে আসা ঢলের পানিতে তলিয়ে যাওয়া ফেনী, নোয়াখালি, লক্ষ্মীপুর, কুমিল্লা, মৌলভীবাজার, হবিগঞ্জসহ বন্যাকবলিত এলাকার বানভাসী মানুষদের মাঝে খাদ্য, বিশুদ্ধ পানি ও চিকিৎসা সেবা ও আর্থিক সহযোগীতা প্রদানের লক্ষ্যে মতবিনিময় সভা করেছে শান্তিগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন। সভায় বানভাসী মানুষদের মাঝে বিএনপির সহযোগীতা পৌঁছে দিতে যুবদল-ছাত্রদলের নেতৃবৃন্দের সমন্বয়ে একটি টিম গঠন করা হয়। এছাড়া সভায় বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে বিভিন্ন প্রস্তুতির বিষয়েও আলোচনা করা হয়। 

শনিবার (২৪ আগষ্ট) দুপুরে শান্তিগঞ্জের পাগলা বাজারে বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় শান্তিগঞ্জ উপজেলা বিএনপি নেতা আরজক আলীর সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহ্বায়ক সুহেল মিয়ার সঞ্চালনায় প্রধান অথিতির বক্তব্য রাখেন আনছার উদ্দিন।

এসময় আরোও বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা হাজি জালাল উদ্দিন, উপজেলা বিএনপির সহ-সভাপতি লুৎফুর রহমান বাবর, জেলা বিএনপির সহ মানবাধিকার বিষয়ক সম্পাদক নূর আলী, জয়কলস ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি গোলাম রব্বানী, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন চেয়ারম্যান লুৎফুর রহমান জায়গীরদার খোকন, উপজেলা বিএনপি নেতা আউয়াল উদ্দিন, হাজি কমর আলী, আখতারুজ্জামান বাবুল, শামসুদ্দিন, আঙ্গুর মিয়া, শফিক মিয়া, ওদুদ মিয়া, কাজি আতিকুর রহমান, আব্দুল ওয়াদুদ, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমদ, সদস্য তুরন খাঁন, মাসুম আহমদ, শহিদুল ইসলাম, যুবদল নেতা সিরাজুল আলম, শিব্বির আহমদ, মনসুর আহমদ , উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক ফরমান উদ্দিন, সদস্য নাসির মিয়া, উপজেলা কৃষকদলের প্রস্তাবিত সভাপতি মাহবুব তালুকদার, শিমুলবাঁক ইউনিয়ন যুবদলের সভাপতি মুহিবুর রহমান মানিক, দরগাপাশা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি দিলোয়ার হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়ন যুবদলের সভাপতি শাহিদ মিয়া, সহ-সভাপতি আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, পূর্ব পাগলা ইউনিয়ন যুবদলের সভাপতি নূরুল আমীন, সাধারণ সম্পাদক হাবিব মিয়া, যুবদল নেতা সিজিল আহমদ রনি, মামরুল ইসলাম, জহিরুল আলম, দরগাপা ইউপি ছাত্রদলের সভাপতি সিদ্দিকুর রহমান পাপ্পু প্রমূখ।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram