ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৪৩
logo
প্রকাশিত : আগস্ট ২৫, ২০২৪
আপডেট: আগস্ট ২৫, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৫, ২০২৪

যশোর-নড়াইল সড়কে ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত, আহত ১৩

শহিদ জয়, যশোর প্রতিনিধি: যশোরে সোহাগ পরিবহনের সাথে ট্রাক ও ইজিবাইকের ত্রিমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ট্রাক ড্রাইভার হারুন হোসেন (২৫) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পরিবহন ও ট্রাকের হেল্পারসহ আরও ১৩জন। এদের মধ্যে ৮জন যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। বাকিরা স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্র থেকে চিকিৎসা নিয়েছেন।

রোববার দুপুর দুইটার দিকে যশোর-নড়াইল সড়কের ফতেপুর বাজার সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনাটা ঘটে। নিহত ট্রাকচালক হারুন সদর উপজেলার ঝুমঝুমপুর চান্দের মোড় এলাকার চান মিয়ার ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন- যশোর সদর উপজেলার হামিদপুর মাঠপাড়া এলাকার ইউনুস মোল্লার ছেলে ইজিবাইক চালক রফিকুল ইসলাম (৩০), সোহাগ পরিবহনের যাত্রী নড়াইল সদর উপজেলার হোগলা গ্রামের সালাউদ্দিন হোসেনের ছেলে তামিম (২০) এবং যশোর শহরতলীর শেখহাটি বাবলাতলা এলাকার শফিকুর রহমানের মেয়ে সানজিনা (২২)। এছাড়া হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ট্রাকের হেলপার ফয়েজ উদ্দিন (৩২), সোহাগ পরিবহনের হেলপার রফিক (২৮), ইজি বাইকের যাত্রী শাওন (২২), রোকসানা বেগম (২০), আলতাব হোসেন (৩৫)। বাকিরা বিভিন্ন সেবা প্রতিষ্ঠান থেকে চিকিৎসা নিয়েছেন।

আহত সানজিদা ও তামিম জানান, রোববার দুপুরে মনিহারে সামনের থেকে সোহাগ পরিবহন করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে ফতেপুর বাজারের কাছে পৌঁছালে সোহাগ পরিবহনের(যার নাম্বার ঢাকা মেট্রো ব-১৪-৬৫৫২) সাথে যশোরগামী ট্রাক (ঢাকা মেট্রো-ড ১১-৭৫৩৭) এবং একটি ইজিবাইকের সাথে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্রাকচালক নিহত হন ও ১৩জন গুরুতর আহত হন। এদের মধ্যে আটজনকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ৩জনকে ভর্তি করেন।বাকি ৫জন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিচিত্র মল্লিক জানান, আহত অবস্থায় ৮জনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে তিনজনকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram