ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৪৮
logo
প্রকাশিত : আগস্ট ২৬, ২০২৪
আপডেট: আগস্ট ২৬, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৬, ২০২৪

লালমনিরহাটে সনাতন ধর্মাবলম্বীরা ষড়যন্ত্রের শিকার, তাই গুজবে কান দেবেন না: সাবেক উপমন্ত্রী দুলু

লালমনিরহাট প্রতিনিধি: সাবেক উপমন্ত্রী, বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি'র সভাপতি আসাদুল হাবিব দুলু বলেছেন, আমাদের জেলা লালমনিরহাটে প্রায়ই দেখা যাইতো সীমান্তে গুলি করে মানুষকে হত্যা করছে। কিছুদিন আগে আমরা লক্ষ্য করলাম সনাতন ধর্মাবলম্বীদের কে বা কারা উসকানী দিয়ে পার্শ্ববর্তী দেশে নিয়ে যাওয়ার পাঁয়তারা করছে। পরবর্তীতে দেখা গেছে তারা একটি ষড়যন্ত্রের শিকার হয়েছিল। তাই কখনো গুজবে কান দেবেন না। বর্তমান সরকারের সহযোগিতায় প্রশাসনের হস্তক্ষেপে সেটি আর করতে পারেনি। সনাতন ধর্মাবলম্বীরা আজ ষড়যন্ত্রের শিকার।

তিনি আজ সোমবার সনাতন ধর্মাবলম্বীদের শুভ জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, যে দেশে মানুষের ভোটাধিকার হরণ করেছে, দেশের হাজার লক্ষ কোটি টাকা পাচার করেছে। মানুষের কথা বলার গণতান্ত্রিক অধিকার ছিলনা। দিনের ভোট রাতে করেছিল। বিএনপিকে মামলা, মোকদ্দমা, গুম, হত্যা করে একের পর এক ষড়যন্ত্রে মেতে উঠেছিল স্বৈরাচার সরকার। ছাত্রদের নির্মমভাবে হত্যা করে বাবা মায়ের বুক খালি করে দেশ ছেড়ে পালিয়েছে।

শ্রীশ্রী গৌরী শংকর গোশালা সোসাইটি লালমনিরহাট চত্ত্বরে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট লালমনিরহাট ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ আলোচনা সভা ও দুপুর দুইটায় বর্ণাঢ্য শোভাযাত্রা করেন সনাতন ধর্মাবলম্বীরা। বর্ণাঢ্য শোভাযাত্রাটি লালমনিরহাট শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শ্রীশ্রী গৌরী শংকর গোশালা সোসাইটি লালমনিরহাট চত্বরে এসে শেষ হয়। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ লালমনিরহাট জেলা শাখার সভাপতি হীরা লাল রায়-এর সভাপতিত্ব করেন। এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ উল্লাহ, পুলিশ সুপার সাইফুল ইসলামসহ সনাতন ধর্মাবলম্বীদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram