ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:৩১
logo
প্রকাশিত : আগস্ট ২৬, ২০২৪
আপডেট: আগস্ট ২৬, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৬, ২০২৪

মিরসরাইয়ে বন্যাদুর্গত ১৫ হাজার মানুষের মাঝে বিএনপির খাবার বিতরণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: মিরসরাইয়ে বন্যাদুর্গত ১৫ হাজার মানুষের মাঝে বিএনপির উদ্যোগে খাবার বিতরন করা হয়েছে। সোমবার (২৬ আগস্ট) দুপুরে এই কর্মসূচি পালন করা হয়।

খাবার বিতরন করা হয়েছে উপজেলার করেরহাট, হিঙ্গুলী, জোরারগঞ্জ, ধুম, ওচমানপুর, ইছাখালী, কাটাছরা, দুর্গাপুর, মিরসরাই, মিঠানালা, মঘাদিয়া, খৈইয়াছড়া, মায়ানী ইউনিয়ন, মিরসরাই পৌরসভা ও বারইয়ারহাট পৌরসভা এলাকার আশ্রয়কেন্দ্রে আসা লোকজনের মাঝে।

উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরীর তত্ত্বাবধায়নে খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন, সদস্য আবদুল আউয়াল চৌধুরী, উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, যুগ্ম আহবায়ক সালাউদ্দিন সেলিম, নুরুল আবছার চেয়ারম্যান, জসিম উদ্দিন, বারইয়ারহাট পৌর বিএনপির সাবেক সভাপতি মাঈন উদ্দিন লিটন, বারইয়ারহাট পৌর বিএনপির সদস্য সচিব নিজাম উদ্দিন, উপজেলা তাঁতী দলের সাধারণ সম্পাদক নুরের ছাপা ডিপটি, উপজেলা বিএনপির সদস্য বদরুদৌজা চৌধুরী, যুবদল নেতা এসএম হারুন, দুর্গাপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক সরোয়ার হোসেন রুবেল, মুক্তিযোদ্ধা প্রজন্ম দল সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন জনিসহ নেতাকর্মীরা।

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুল আমিন বলেন, গত ছয় দিন ধরে মিরসরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পানিতে নিমজ্জিত রয়েছে। আশ্রয়কেন্দ্রে খাদ্য সঙ্কটে থাকা প্রায় ১৫ হাজার জনের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বন্যা কবলিত মানুষদের পুনর্বাসনের জন্য আমরা বিভিন্ন কর্মসূচি গ্রহণ করছি।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram