ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:৩৪
logo
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪
আপডেট: আগস্ট ২৭, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪

পেকুয়ায় ছুরিকাঘাতে শ্রমিকদল নেতা নিহত

জসিম সিদ্দিকী, কক্সবাজার: কক্সবাজারের পেকুয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে শ্রমিক দল নেতা শহিদুল ইসলাম মারা গেছেন। এ ঘটনায় আহত হয়ে আরও দুজন পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার (২৬ আগস্ট) রাত ১০টার দিকে পেকুয়া বাজারের পশ্চিম পাশে ওয়াপদা অফিসের সামনে এ ঘটনা ঘটে।

পেকুয়া থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শহিদুল ইসলাম উপজেলার সদর পশ্চিম জোন শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক। আহতরা হলেন- নিহতের ভাই মোহাম্মদ শাকের ও চাচাতো ভাই মোহাম্মদ তারেক।

স্থানীয় সূত্রে জানা গেছে, পেকুয়া সদর পশ্চিম জোন শ্রমিক দলের দুটি পক্ষ রয়েছে। একটি পক্ষের নেতৃত্ব দিতেন শহিদুল ইসলাম এবং অন্যটির নেতৃত্বে সাবেক সহসভাপতি বদিউল আলম ও সাজ্জাদুল ইসলাম। এ দুটি পক্ষ যথাক্রমে পেকুয়া উপজেলা শ্রমিক দলের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ ওসমান ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হারুনুর রশিদের অনুসারী। শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে দুই পক্ষই পেকুয়া সিএনজি, টেম্পু, অটোরিকশা শ্রমিক ইউনিয়নের লাইন দখল নিতে মরিয়া হয়ে ওঠে। এর জের ধরে ও দলের অভ্যন্তরীণ বিরোধে শহিদুলকে ছুরিকাঘাতে খুন করে।

ওসি মোহাম্মদ ইলিয়াছ বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। কারা এ হত্যার সঙ্গে জড়িত এখনও জানা যায়নি। মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়না তদন্তের পর লাশ পরিবারে হস্তান্তর করা হবে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram