ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ভোর ৫:৫৮
logo
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪
আপডেট: আগস্ট ২৭, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪

গোপালগঞ্জে এলজিইডি’র নারী কর্মীদের মাঝে সঞ্চয়ের চেক ও সনদ বিতরণ

গোপালঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ এলজিইডি’র আরইআরএমপি-৩ প্রকল্পের নারী কর্মীদের মাঝে তাদের অর্জিত সঞ্চয়ের টাকার চেক প্রদান করা হয়েছে। সদর উপজেলার পল্লী কর্ম-সংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি প্রকল্পের আওতায় ২১০ জন নারী কর্মীর প্রত্যেকের ৪ বছরের সঞ্চয়কৃত ১ লাখ ১৯ হাজার ৯’শ ৭৫ টাকার চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নারী কর্মীদের হাতে আনুষ্ঠানিকভাবে এইসব সঞ্চয়ের চেক তুলে দেওয়া হয়।

গোপালগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী এস. এম. জাহিদুল ইসলামের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন।

এদিন সদর উপজেলার ২১০ জন নারী কর্মীই উপস্থিত থেকে অতিথিদের কাছ থেকে তাদের সঞ্চয়ের চেক ও সনদপত্র গ্রহণ করেন। চার বছর যাবত সঞ্চয় করে সমূদ্বয় অর্থ একসাথে পেয়ে উপকারভোগীরা এলজিইডি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram