ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ভোর ৫:৫৫
logo
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪
আপডেট: আগস্ট ২৭, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪

দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে দেশের শন্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে: সাঈদ সোহরাব

টাঙ্গাইল প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাঈদুর রহমান সাঈদ সোহরাব বলেছেন, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশ, দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে দেশে শন্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে হবে। দলের নেতাকর্মীদের ভুলে ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত নতুন এই স্বাধীনতা যেন ধুলিৎসাত না হয়। সেজন্য বর্তমান অন্তর্বর্তী সরকারকে সকল ধরনের সহযোগিতা করতে হবে।

সাঈদ সোহরাব বলেন, অন্তর্বর্তী সরকারের অধীনে আগামীতে দেশে সুষ্ঠু ভোট অনুষ্ঠিত হবে। জণগণের বিপুল সমর্থন নিয়ে বিএনপি রাষ্ট্রক্ষমতায় আসবে। আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে দেশে সরকার প্রতিষ্ঠিত হবে এবং রাজনৈতিক গুণগত পরিবর্তন ঘটাতে হবে।

মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে মির্জাপুর পৌর বিএনপি আয়োজিত ১ সেপ্টেম্বর দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন রনি, ভাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান, গাজীপুর মহানগর যুব দলের যুগ্ম আহবায়ক এস এম রাসেল, গোড়াই আঞ্চলিক শ্রমিক দলের সভাপতি আব্দুর রাজ্জাক সিদ্দিকী, মির্জাপুর উপজেলা কৃষক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম মৃধা, মির্জাপুর পৌর বিএনপির সাবেক সহসভাপতি হাজী সোহরাব হোসেন, খন্দকার মোবারক হোসেন, উপজেলা যুব দলের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ সিকদার প্রমুখ।

সভায় ১ সেপ্টেম্বর উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এসময় উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram