ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:৫৬
logo
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪
আপডেট: আগস্ট ২৭, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৭, ২০২৪

চট্টগ্রামে কর্তব্যরত ট্রাফিক কনস্টেবলকে মারধর, প্রাডো গাড়িসহ ড্রাইভার আটক

এস এম আকাশ, ব্যুরো প্রধান, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর খুলশীতে উল্টো দিক থেকে এসে রাস্তা প্রতিবন্ধকতা সৃষ্টি করলে বাধা দেওয়ায় কর্তব্যরত এক কনস্টেবলকে বেদম মারধর করা হয়েছে। পরে উপস্থিত ছাত্রদের সহযোগিতায় চালকসহ গাড়িকে আটক করে খুলশী থানায় পাঠানো হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে খুলশী ১নং রোডে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, একটি প্রাডো পাজেরো জিপ যার নম্বর ঢাকা মেট্রো-ঘ ১৭-৪৮২৪ গাড়িটি নগরীর খুলশী ১ নং রোডে উল্টো দিক থেকে এসে রাস্তা প্রতিবন্ধকতা সৃষ্টি করলে কর্তব্যরত কনস্টেবল সোহরাব হোসেন তাকে সিগনাল দেয়। তখন কিছু বুঝে উঠার আগেই গাড়ির চালক ওই কনস্টেবলের শার্টের কলার ধরে মুখ বরাবর ঘুষি মারে যার ফলে নাকের হাড় ভেঙে অনবরত রক্ত বের হয়। তার পরিহিত ইউনিফর্ম ছিড়ে যায়। সেই সাথে মুখমণ্ডলও আঘাতপ্রাপ্ত হয়। পরবর্তীতে উপস্থিত ছাত্রদের সহযোগিতায় চালকসহ গাড়িকে আটক করে খুলশী থানাধীন কর্তব্যরত এসআই রাজীব দে কে বুঝিয়ে দেয়। আঘাতপ্রাপ্ত কনস্টেবলকে জরুরি চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয়ে খুলশী থানার ওসি শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ ওভার ফোনে বলেন, আঘাতপ্রাপ্ত কনস্টেবল সোহরাব হোসেন কে জরুরি চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন আছে।

ডিসি ট্রাফিক উত্তর জয়নুল আবেদীন বলেন, কর্তব্যরত কনস্টেবল সোহরাব হোসেন একটি প্রাডো পাজেরো জিপ খুলশী ১নং রোডে উল্টো দিক থেকে এসে রাস্তা প্রতিবন্ধকতা সৃষ্টি করলে সোহরাব হোসেন তাকে সিগনাল দেয়। তখন কিছু বুঝে উঠার আগেই গাড়ির চালক তার শার্টের কলার ধরে মুখ বরাবর ঘুষি মারেন যার ফলে নাকের হাড় ভেঙে অনবরত রক্ত বের হয়। তার পরিহিত ইউনিফর্ম ছিড়ে যায়। সেই সাথে মুখমণ্ডলও আঘাতপ্রাপ্ত হয়। তাকে জরুরি চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খুলশী থানায় মামলা প্রক্রিয়াধীন আছে। আমরা জেনেছি দোষী ড্রাইভার মো. রফিকুল আলমকে সাউথ ইস্টার্ন ফুড প্রোডাক্টস লিমিটেড প্রতিষ্ঠান থেকে এমন অশোভনীয় কাজ করার জন্য বরখাস্থ করা হয়েছে।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram