ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ভোর ৫:৫৪
logo
প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৪
আপডেট: আগস্ট ২৮, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৪

বিএনপি নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও অপতৎপরতায় লিপ্ত একটি মহল

নাসির উদ্দীন বুলবুল, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে বিএনপি নেতা সরকার জাবেদ আহমেদ সুমনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও অপতৎপরতায় লিপ্ত রয়েছে একটি মহল। টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাবেদ আহমেদ সুমন গতকাল দুপুরে টঙ্গী বাজার এলাকায় তার নিজ বাসভবনে লিখিত বক্তব্যে সাংবাদিকদের জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির একজন ক্ষুদ্র কর্মী হিসেবে ৭ জানুয়ারি প্রহসনের ডামি নির্বাচন প্রতিহত করতে গিয়ে ফ্যাসিষ্ট হাসিনা সরকারের আমলে ৬৩ দিন জেল খেটেছি। ছাত্র জনতার গণঅভ্যুত্থানে জনগণের পাশে থেকে বিজয়কে অপরিহার্য ও অনিবার্য করে তোলার লক্ষ্যে জীবন বাজি রেখে কাজ করেছি।

জাবেদ আহমেদ বলেন, আমাকে জড়িয়ে স্বৈরাচার হাসিনার প্রতাত্মা কথিত নারী উদ্যোক্তা মিসেস রাশেদা ফারুক বিভিন্নভাবে আমার রাজনৈতিক ও পারিবারিক সুনামকে নষ্ট করার অপপ্রয়াস চালাচ্ছে। সম্প্রতি পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় টঙ্গীতে নারী উদ্যোক্তার বাড়িতে বিএনপি নেতারা হামলা ভাঙচুর শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়েছে যা মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমার রাজনৈতিক ও পারিবারিক সুনামকে নষ্ট করার অপপ্রয়াস মাত্র। একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

সুমন বলেন, উক্ত সংবাদের যাকে নারী উদ্যোক্তা হিসেবে দেখানো হয়েছে তিনি আসলে কোন নারী উদ্যোক্তা নন। নারীদের ভাগ্য উন্নয়নে তার বিন্দুমাত্র অবদান নেই। তিনি একজন ঝুট ব্যবসায়ী তার স্বামী ওমর ফারুক মোটর শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির যুব সাধারণ সম্পাদক ৫৬নং আওয়ামী লীগের আহবায়ক সদস্য। রাশেদা ফারুক দম্পতি স্বৈরাচার হাসিনার পদলেহন করে ১৫ বছর যাবৎ টঙ্গীতে ঝুট ব্যবসা করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ৫ আগস্ট ছাত্র জনতার গণঅভ্যুত্থানের মাধ্যমে স্বৈরাচারী হাসিনার পালানোর পরে সারাদেশে আওয়ামী দুঃশাসনের সুবিধাভোগী ভূমিদস্যু, হত্যাকারী ও লুন্ঠনকারী জনরোষের শিকার হয়। তারই ধারাবাহিকতায় অবৈধভাবে বিপুল অর্থ সম্পদের মালিক বনে যাওয়া কথিত নারীর উদ্যোক্তা তথা ঝুট ব্যবসায়ীর উপর হয়তো কেউ হামলা করতে পারে। যার সাথে বিএনপি নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই। একটি কুচক্রী মহল বিএনপির ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য আমাকে জড়িয়ে এ ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি বিএনপির একজন ক্ষুদ্র কর্মী হিসেবে তারেক রহমানের নির্দেশে গণঅভ্যুত্থান পরবর্তীতে জনগণের জানমাল রক্ষায় সজাগ ও সতর্ক ছিলাম এবং আছি।

এ সময় উপস্থিত ছিলেন টঙ্গী পূর্ব থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন রানা, যুগ্ম সম্পাদক গাজী সবিরুল, সাংগঠনিক সম্পাদক নুরুই মোস্তফা খান, টঙ্গী পূর্ব থানা যুবদলের আহ্বায়ক আকবর হোসেন ফারুক, ৪৫নং ওয়ার্ড নেতা কামাল হোসেন, টঙ্গী পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সিরাজুল ইসলাম সাথীসহ বিভিন্ন ওয়ার্ড ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram