ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
দুপুর ১২:৪৬
logo
প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৪
আপডেট: আগস্ট ২৮, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৮, ২০২৪

লক্ষ্মীপুরে বানভাসি স্বজনদের দেখতে গিয়ে ৭ তলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

মাসুদুর রহমান খান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলায় আশ্রয় নেওয়া বানভাসি স্বজনদের দেখতে গিয়ে একটি ভবনের সাত তলা থেকে পড়ে গৃহবধূর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাত আটটার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া গৃহবধূর নাম বিবি কুলসুম। তিনি নোয়াখালীর বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের ছয়ানী গ্রামের মো. রুবেলের স্ত্রী।

স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, বন্যায় চন্দ্রগঞ্জ বাজার এলাকায় সাফওয়ান টাওয়ার নামে একটি ভবনে আশ্রয় নেওয়া কয়েকজন স্বজনকে দেখতে আসেন কুলসুম। ভবনটির সাততলায় উঠে ভুলবশত লিফটের জন্য রাখা খালি জায়গায় পা দিলে তিনি নিচে পড়ে যান। এতে তাঁর মাথা-মুখসহ শরীরের বিভিন্ন অংশ থেঁতলে যায়। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, ওই নারী বানভাসি আত্মীয়দের দেখতে এসেছিলেন বলে শুনেছেন। ভবন থেকে পড়ে গেলে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram