ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:২৫
logo
প্রকাশিত : আগস্ট ২৯, ২০২৪
আপডেট: আগস্ট ২৯, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৯, ২০২৪

চিকিৎসক কাজেম আলীর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: রাজশাহীতে দুষ্কৃতিকারীদের হাতে নিহত চর্মরোগ বিশেষজ্ঞ ডাঃ গোলাম কাজেম আলী আহমেদের হত্যাকান্ডের প্রতিবাদ ও বিচারের দাবিতে চাঁপাইববাবগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার সময় চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের সামনে চাঁপাইববাবগঞ্জ বৈষম্য বিরোধী চিকিৎসক পরিষদের ব্যানারে এক মানববন্ধন ডাঃ ময়েজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডাঃ এসএম মাহমুদুর রশিদ, চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মাসুদ পারভেজ, হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ আব্দস সামাদ, ড্যাব এর জেলা সদস্য সচিব ডাঃ নাসির উদ্দিন, শিশু বিশেষজ্ঞ ডাঃ মাহফুজ রায়হান, হাড়জোড় বিশেষজ্ঞ ডাঃ ইসমাইল হোসেন।
মানববন্ধনে চাঁপাইনবাবগঞ্জের কৃতিসন্তান ডাঃ কাজেম আলী আহমেদ হত্যাকান্ডের রহস্য উৎঘাটন এবং জড়িতদের গ্রেফতারের দাবী জানান বক্তারা।

উল্লেখ্য, গত বছরের ২৯ অক্টোবর রাতে রাজশাহী শহরের বর্ণালী মোড়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদকে দূর্বৃত্তরা ছুরিকাঘাত করে হত্যা করে।

মানববন্ধনে অংশগ্রহণ করে সাধারণ শিক্ষার্থী, সরকারি ও বেসরকারি নার্সিং কলেজের শিক্ষক, শিক্ষার্থী, ক্লিনিকের প্রতিনিধি, ফারিয়া ও ফার্মেসীর মালিক সমিতির প্রতিনিধিরা।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram