ঢাকা
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ২:২০
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১, ২০২৪

এখন সময় এসেছে ইনসাফ ভিত্তিক সমাজ ব্যবস্থা ও দেশ গড়ার: জামায়াতের নায়েবে আমীর মুজিবুর রহমান

ওসমান হারুনী, ইসলামপুর (জামালপুর)প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কমিটির সিনিয়র নায়েবে আমীর সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, আবাবিল পাখির মতো খুনি আওয়ামী লীগ সরকারকে বিতারিত করেছে ছাত্র জনতা। এখন সময় এসেছে ইনসাফ ভিত্তিক সমাজ ব্যবস্থা ও দেশ গড়ার।

অন্তর্বর্তী সরকারের উদ্দেশ্য তিনি বলেছেন, পতিত ও খুনি আওয়ামী লীগের সরকারের আমলে যে নিহত, হত্যা, গুম হয়েছে এখন তাদের বিচারের আওতায় নিয়ে আসতে হবে।
যারা ইসলামকে জঙ্গি বলেছে, তারাই নিশ্চিহ্ন হয়ে যাবে। ইনসাফ ভিত্তিক বাংলাদেশ গড়াসহ আমাদের কোরআন হাদিস অনুয়ায়ী জীবন গড়তে হলে ইসলামী রাষ্ট্র কায়েম করতে হবে। তাই সামনে নির্বাচনে ইসলামপুর আসনে ড.ছামিউল হক ফারুকীকে জয়ী করতে হবে।

শনিবার (৩১ আগস্ট) বিকালে গুঠাইল বাজার কাচারী মাঠ প্রাঙ্গণে জামায়াতে ইসলামী ইসলামপুর পশ্চিম আঞ্চলের এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামপুর উপজেলা জামায়াতে ইসলামী আমীর খন্দকার মাওঃ লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ময়মনসিংহ বিভাগের পরিচালক ও সাংগঠনিক সম্পাদক ড.ছামিউল হক ফারুকী, ময়মনসিংহ অঞ্চল টিম সদস্য সাবেক আমীর এডভোকেট নাজমুল হক সাঈদী, জামালপুর জেলা ভারপ্রাপ্ত আমীর অধ্যাপক খলিলুর রহমান ও সেক্রেটারী এডভোকেট আব্দুল আওয়াল, ইসলামপুর উপজেলা জামায়াতে ইসলামী নায়েবে আমীর আমজাদ হোসাইনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram