ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১১:০৬
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে মাদরাসার সাবেক সভাপতি ও আ.লীগ নেতার বিরুদ্ধে ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের খালেআলমপুর দারুল সুন্নাত আলিম মাদ্রাসা ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সাবেক সভাপতি এবং স্থানীয় এক আ.লীগ নেতার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতি ও ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকালে ভোলাহাট উপজেলার খালেআলমপুরে মাদ্রাসা ও কলেজের প্রধান ফটকের সামনে এই মানববন্ধনের আয়োজন করে প্রতিষ্ঠানটির শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসী।

এসময় মানববন্ধনে বিগত সরকারের আমলে থাকা গভর্নিং কমিটির সাবেক সভাপতি ও সাবেক সাংসদের ব্যক্তিগত সহকারী কায়সার আহমেদ কচির দুর্নীতি ও অপকর্ম তুলে ধরে বক্তারা বলেন, একটি ইসলামিক প্রতিষ্ঠানের বিভিন্ন খাতের টাকা আত্মসাৎ করে নিজের ব্যক্তিগত কাজে ব্যয় করেছেন। বিগত সরকারের আমলে মাদ্রাসার উন্নয়ন প্রকল্পের জন্য আসা বিশাল পরিমান অর্থ লোপাট ও নিয়োগ বাণিজ্য করে মাদ্রাসার উন্নয়ন তো দূরের কথা, নিজের উন্নয়নে ন্যস্ত করেছেন। তাই সাবেক সভাপতি কায়সার আহমেদ ও উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক আনোয়ার হোসেনের হেফাজতে থাকা মাদ্রাসার সমুদয় অর্থ ফেরতসহ তার কঠোর শাস্তি দাবী করেন এলাকাবাসী।

গোহালবাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন খালেআলমপুর দারুল সুন্নাত আলিম মাদ্রাসা ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের গভর্নিং কমিটির সাবেক সদস্য মিজানুর রহমান, নুর আলম, স্থানীয় বাসিন্দা রহমতুল্লাহ। এসময় সাবেক ইউপি ইমানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী জমশেদ আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রতিষ্ঠানটির শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে গ্রামবাসীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অর্থ আত্মসাতের বিষয়ে সুষ্ঠু তদন্তের দাবিতে লিখিত অভিযোগ দেয়া হয়।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram